• সর্বশেষ আপডেট

    আকবর শাহ থানার অভিযানে ৫ ছিনতাইকারী আটক, মালামাল উদ্ধার

     

    এম এ মেহেদী প্রধান প্রতিবেদকঃ চট্টগ্রাম  নগরীর   আকবরশাহ্ থানা পুলিশের  ৮ ঘন্টার অভিযানে নগরীর বিভিন্ন এলাকা থেকে ৫ ছিনতাইকারীকে গ্রেফতার করা হয়েছে। 

    এসময় গতকাল  বিশ্ববিদ্যালয় ছাত্রের ছিনতাইকৃত এক লক্ষ ৩৫ হাজার  টাকা মূল্যের  ০৩টি মোবাইল ও নগদ টাকা উদ্ধার সহ  ছিনতাই কাজে ব্যবহৃত ২টি ছোরা উদ্ধার করা হয়েছে।

     পুলিশ জানায় বৃহস্পতিবার  বিশ্ববিদ্যালয়ের প্রথম বর্ষের ছাত্র হাসিবুর রহমান এক বন্ধু সহ  পতেঙ্গা সী-বীচে বেড়াতে যায়, সেখান থেকে তারা সন্ধ্যা অনুমানিক ৭টার  দিকে আসে আকবরশাহ থানাধীন পুরাতন টোলরোডের বেড়িবাধ সংলগ্ন ব্রীক ফিল্ড এর সামনে। 

    দুই জন সেখানে বসে গল্প করার সময় হঠাৎ ৫ জন ছিনতাইকারী এসে তাদের গলায় ছুরি ধরে, মারধর করে ভয়ভীতি দেখিয়ে তাদের নিকট থেকে একটি iPhone-11 Pro, মূল্য ৯৫,০০০/- টাকা, POCO-X3 Pro, মূল্য ২৭,০০০/- টাকা ও একটি ITEL, মূল্য -১২,০০০ টাকা এবং নগদ ৩,৯০০/- টাকা ছিনিয়ে নিয়ে যায়। 

    এর পর ছিনতাইয়ের শিকার ২ যুবক আকবর শাহ থানায় মৌখিক অভিযোগ জানালে অভিযোগের  ভিত্তিতে আকবরশাহ্ থানা পুলিশ রাতব্যাপী অভিযান পরিচালনা করে  ছিনতাইয়ের সাথে জড়িত ৫ জনকে গ্রেফতার করে। 

    তারা হল, আকবর শাহ থানাধীন নিউ মুনসুরাবাদের শাজাহানের ছেলে আনোয়ার হোসেন সাদ্দাম (২৪), নাছিয়া ঘোনার শাহ আলমের ছেলে আবদুল আলিম (২০), মনছুরাবাদ জয়নাল ডক্তারের বাড়ির মো. জহিরের ছেলে শাহাদাত হোসেন (২২), গোল পাহাড় মোড় মো. খোকনের ছেলে মোঃ নূর হোসেন প্রঃ রবিন (২২) ও  হাজী ঘোনার নুর ইসলামের ছেলে সুমন হোসেন (১৯)।  

    আকবর শাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওয়ালী  উদ্দিন আকবর জানান,   গ্রেফতারকৃত আসামীদের ৩ জনের  বিরুদ্ধে চুরি, ছিনতাই , অস্ত্র আইন ও দ্রুত বিচার আইনে  একাধিক মামলা আছে।আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে আদালতের মাধ্যমে জেল হাজতে  প্রেরণ করা হয়েছে। 

    প্রকাশিত শুক্রবার ১২ আগস্ট ২০২২

    Post Top Ad

    Post Bottom Ad