Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    পিতৃবিয়োগের চার দিন পর স্ত্রীকেও হারালেন বিচারপতি


    সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের বিচারপতি শেখ হাসান আরিফের স্ত্রী জেবুন্নেসা বেগম শেলী (৪৬) আকস্মিক হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন (ইন্নালিল্লাহি  ... রাজিউন)। এর আগে গত ২৭ জুন পিতাকে হারান এই বিচারপতি।

    শুক্রবার (১ জুলাই) দুপুরে চট্টগ্রামের চন্দনাইশে গ্রামের বাড়িতে জেবুন্নেসা বেগম শেষ নিশ্বাস ত্যাগ করেন। 

    পরিবার সূত্রে জানা গেছে, ২৭ জুন বিকাল সাড়ে ৩টায় চট্টগ্রাম মহানগরীর লালখান বাজারস্থ নিজ বাসভবনে বার্ধক্যজনিত কারণে বিচারপতি শেখ হাসান আরিফের পিতা মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির সদস্য, প্রবীণ আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট ফয়েজুর রহমান (৯০) মৃত্যুবরণ করেন।


    পিতার কুলখানি উপলক্ষে বিচারপতি হাসান আরিফ সস্ত্রীক চট্টগ্রামের চন্দনাইশে গ্রামের বাড়িতে যান। সেখানেই আজ শুক্রবার (১ জুলাই) দুপুরে তার স্ত্রী জেবুন্নেসা শেলী অসুস্থ হয়ে পড়েন। দ্রুত স্থানীয় একটি হাসপাতালে নেওয়ার পর চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। 

    আজ শুক্রবার এশার নামাজের পরে চট্টগ্রামের লালখান বাজার জামে মসজিদে তার প্রথম জানাজা অনুষ্ঠিত হবে বলেও পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে। তাদের দুই মেয়ে ও দুই ছেলের মধ্যে বড় মেয়ে লন্ডন প্রবাসী। তিনি আগামীকাল শনিবার (২ জুলাই) দেশে ফিরলে জেবুন্নেসা বেগমকে দাফন করা হবে।

    প্রকাশিত: বৃহস্পতিবার ৩০ জুন ২০২২

    Post Top Ad

    Post Bottom Ad