Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    জঙ্গল সলিমপুরে জেলা প্রশাসনের অভিযান

     

    চট্টগ্রাম: জেলা প্রশাসনের নেতৃত্বে সন্ত্রাসের অভয়ারণ্য খ্যাত জঙ্গল সলিমপুরের আলীনগরে অভিযান পরিচালনা করা হয়েছে। অভিযানে র‌্যাব, পুলিশের বিপুল সংখ্যক সদস্য অংশ নেন।

    শুক্রবার (২২ জুলাই) সকাল সাড়ে ১০টা থেকে অভিযান শুরু হয়ে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত অভিযান চলে। অভিযানে অবৈধভাবে পাহাড় কাটার অপরাধে ৭টি ড্রাম ট্রাক ও ৩টি স্ক্যাভেটর জব্দ করা হয়। জব্দ করা মালামালগুলো পরিবেশ অধিদফতরকে জব্দতালিকা করে বুঝিয়ে দেওয়া হয়েছে।  

    অভিযানে নেতৃত্ব দেয়া সীতাকুণ্ড উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: আশরাফুল আলম বলেন চট্টগ্রাম জেলা প্রশাসক কর্তৃক জঙ্গল সলিমপুরকে ঘিরে গৃহীত মহাপরিকল্পনার অংশ হিসেবে অভিযান পরিচালিত হয়। অভিযানে অবৈধভাবে পাহাড় কাটার অপরাধে ৭টি ড্রাম ট্রাক ও ৩টি স্ক্যাভেটর জব্দ করা হয়।

    তিনি বলেন, অভিযানের মধ্যদিয়ে সরকার বার্তা দিতে চায়, প্রশাসনের চেয়ে ক্ষমতাধর কেউ নেই। ভবিষ্যতে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

    এ সময় উপস্থিত ছিলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মামুন, সীতাকুণ্ড জোনের অতিরিক্ত পুলিশ সুপার আশরাফুল করিম, পরিবেশ অধিদফতর চট্টগ্রামের উপপরিচালক ফেরদৌস আনোয়ার, সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ।
    প্রকাশিত: শুক্রবার ২২ জুলাই ২০২২

    Post Top Ad

    Post Bottom Ad