Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    পদ্মা সেতুর টোল প্লাজার ব্যারিয়ারে বাসের ধাক্কা


    পদ্মা সেতুর জাজিরা প্রান্তের টোল প্লাজার বুথের ব্যারিয়ারে একটি যাত্রীবাহী বাস ধাক্কা দিয়েছে। এতে টোল প্লাজার তিন নম্বর বুথের ব্যারিয়ারটি বাঁকা হয়ে গেছে।

    মঙ্গলবার (২৮ জুন) সকাল ১০টার দিকে শরীয়তপুর পরিবহনের একটি বাস ব্যারিয়ারে ধাক্কা দেয়। পরে ড্রাইভিং লাইসেন্স রেখে দিয়ে চালককে ছেড়ে দেওয়া হয়।


    টোল প্লাজার কর্মকর্তারা জানান, সকাল ১০টায় শরীয়তপুর থেকে ঢাকাগামী শরীয়তপুর পরিহনের একটি বাস আসে। টোল দিয়ে রসিদ না নিয়েই দ্রুত টান দেন চালক। এতে ৩ নম্বর বুথের ব্যারিয়ারে ধাক্কা লেগে বাঁকা হয়ে যায়। দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তারা চালককে কিছুক্ষণ আটকে রাখা হয়। এরপর ড্রাইভিং লাইন্সেস রেখে ছেড়ে দেওয়া হয়েচে।

    এ বিষয়ে শরীয়তপুর পরিবহনের পরিচালক মো. আরশাদুজ্জামান বলেন, ‌‘টোল প্লাজায় কী যেন একটা ঘটনা ঘটেছে। বিস্তারিত কিছু জানাতে পারছি না।’

    জাজিরা প্রান্তের টোল ব্যবস্থাপক কামাল হোসেন জানান, সকালের দিকে টাকা পরিশোধ করার পর রসিদ না নিয়েই শরীয়তপুর পরিবহনের একটি বাসচালক দ্রুত চলে যেতে চেয়েছিল। এ সময় বুথের ব্যারিয়ারে সজোরে ধাক্কা লেগে ক্ষতিগ্রস্ত হয়েছে। সবকিছু স্বয়ংক্রিয়ভাবে নিয়ন্ত্রিত। টোল দেওয়ার রসিদ প্রিন্ট না হওয়া পর্যন্ত ব্যারিয়ার খুলবে না।

    পদ্মা দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ মোস্তাফিজুর রহমান জানান, একটি যাত্রীবাহী বাস টোল প্লাজার বুথের একটি যন্ত্রাংশ ধাক্কা দিয়ে ক্ষতিগ্রস্ত করেছে। তবে লিখিত অভিযোগ না পাওয়ায় কোনও আইনি ব্যবস্থা নেওয়া যায়নি।

    প্রকাশিত: মঙ্গলবার ২৮ জুন ২০২২

    Post Top Ad

    Post Bottom Ad