Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    বিশ্বমানের স্বাস্থ্যসেবা প্রদানে, সমঝোতা স্মারক চুক্তি সম্পন্ন।

     

    বিশ্বমানের স্বাস্হ্যসেবা প্রদান  ও পারস্পরিক সম্পর্ক উন্নয়নের পার্কভিউ হাসপাতাল এবং তামাকুন্ডি লেইন বণিক সমিতি, ভিত্তিস্বরুপ এক কর্পোরেট সমঝোতা স্মারক চুক্তি সম্পন্ন করেছেন।

    আজ (২ জুন)  বৃহস্পতিবার  পার্কভিউ হাসপাতালের বোর্ড রুমে সকাল ১১ঘটিকায় তামাকুমন্ডি লেইন বণিক সমিতি ও পার্কভিউ হাসাপাতালের  মধ্যে এই চুক্তি সম্পন্ন হয়। 

    এসময়  তামাকুমন্ডি লেইন বণিক সমিতির পক্ষ থেকে উপস্থিত ছিলেন তামাকুমন্ডি লেইন বণিক সমিতির সভাপতি মোহাম্মদ আবু তালেব, সিনিয়র সহ-সভাপতি সরওয়ার কামাল, সহ-সভাপতি আলহাজ্ব মোহাম্মদ সেলিম, সামশুল হক সিকদার, সহ সাধারণ সম্পাদক আরিফুর রহমান, সাংগঠনিক সম্পাদক মোঃ সেলিম উদ্দিন, অর্থ সম্পাদক বজলুর রহমান, সমাজ কল্যাণ সম্পাদক মোহাম্মদ হানিফ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ ছাদেক হোসাইন।

    অন্যদিকে  পার্কভিউ হাসপাতালের পক্ষ থেকে উপস্থিত ছিলেন হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডাঃ এ টি এম রেজাউল করিম, ডাইরেক্টর আজিজুল হক,মেডিকেল ডাইরেক্টর (ল্যাব সার্ভিস) ডাঃ আহমেদ রহিম, ডাইরেক্টর(কমপ্লায়েন্স) ডাঃ সালাউদ্দিন এম এ এইচ চৌধুরী,জেনারেল ম্যানেজার তালুকদার জিয়াউর রহমান শরীফ,হেড অব অপারেশন নায়িমুর রহমান,হেড অব মার্কেটিং জাহেদুল ইসলাম সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

    এ চুক্তির আওতায় তামাকুমন্ডি লেইন বণিক সমিতির সদস্যবৃন্দ আইডি কার্ড প্রদর্শন করে বিভিন্ন পরীক্ষা ও হাসপাতালে রোগী ভর্তির বিলের উপর বিশেষ ছাড় উপভোগ করতে পারবেন।
    প্রকাশিত: বৃহস্পতিবার ০২ জুন ২০২২

    Post Top Ad

    Post Bottom Ad