Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    উত্তর জেলা যুবলীগের সম্মেলনে কমিটি ঘোষণা হয়নি, আস্থা রাখার আহ্বান

     

    চট্টগ্রাম: উত্তর জেলা যুবলীগের সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে কমিটির বিষয়ে কোনো সিদ্ধান্তে যেতে পারেননি কাউন্সিলররা। কমিটির বিষয়ে যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিলের ওপর আস্থা রাখার আহ্বান জানিয়ে দ্বিতীয় অধিবেশন শেষ হয়েছে।

    রোববার (২৯ মে) বিকেল পৌনে ৬টার দিকে হাটহাজারী কলেজের হল রুমে শুরু হয়ে চলে রাত সাড়ে ৮টা পর্যন্ত। সম্মেলনে সভাপতি পদে ৭ জন ও ২২ জন সাধারণ সম্পাদক প্রার্থীদের নানা ধরনের প্রশ্ন করা হয়।সভাপতি ও সাধারণ সম্পাদক প্রার্থীদের ১০ মিনিট সময় দেওয়া হয় একজন প্রার্থীর নাম প্রস্তাব করার জন্য। কিন্তু দুই পদের প্রার্থীরা সিদ্ধান্তে আসতে পারেননি।উত্তর জেলা যুবলীগের দ্বিতীয় অধিবেশনে কাউন্সিলদের উদ্দেশে যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেন, আপনারা আমাদের ওপর আস্থা রাখুন।

    কেন্দ্র থেকে যোগ্য নেতৃত্ব দিয়ে কমিটি ঘোষণা করা হবে।এর আগে সম্মেলনের প্রথম অধিবেশন চলে বিকেলে সোয়া ৪টা পর্যন্ত। কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ সম্মেলনের উদ্বোধন অনুষ্ঠানের প্রথম পর্বের সমাপ্তি ঘোষণার মাধ্যমে সম্মেলনের মুলতবি ঘোষণা করেন। দ্বিতীয় পর্বে কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ সভাপতিত্ব করেন।

    কেন্দ্রীয় যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল, যুবলীগ চট্টগ্রাম বিভাগের দায়িত্বপ্রাপ্ত যুগ্ম-সাধারণ সম্পাদক ব্যারিস্টার শেখ ফজলে নাঈম, সাংগঠনিক সম্পাদক মো. সাইফুর রহমান সোহাগ, প্রচার ও প্রকাশনা সম্পাদক জয়দেব নন্দী, উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক আদিত্য নন্দী ও কার্যনির্বাহী কমিটির সদস্য নিয়াজ মোর্শেদ এলিটসহ কেন্দ্রীয় নেতারা উপস্থিত ছিলেন।গত ২৬ মার্চ বিজ্ঞপ্তির মাধ্যমে সাংগঠনিক কমিটির জন্য সভাপতি-সাধারণ সম্পাদক পদে আসতে আগ্রহীদের জীবনবৃত্তান্ত জমা দিতে বলা হয়। এতে সভাপতি পদের জন্য ৯ জন পদপ্রত্যাশীর আবেদন জমা পড়লেও ২ জনের প্রস্তাব ও সমর্থনকারী না থাকায় নাম বাদ পড়ে।

    আওয়ামী যুব লীগের উপ-দফতর সম্পাদক মো. দেলোয়ার হোসেন শাহজাদা  বলেন, উত্তর জেলা যুবলীগে আমাদের সভাপতি পদে ৭ জন ও সাধারণ সম্পাদক  ২২ জন প্রার্থী আছে। কাউন্সিলরা কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান ও সাধারণ সম্পাদকের ওপর আস্থা রেখেছেন। 

    প্রকাশিত: রবিবার ২৯ মে ২০২২

    Post Top Ad

    Post Bottom Ad