• সর্বশেষ আপডেট

    কোহলি ও রোনালদোকে একই ব্র্যান্ড বললেন পিটারসেন

    অনেকদিন ধরেই ফর্মে নেই ভারতের সাবেক অধিনায়ক বিরাট কোহলি। আইপিএলে ব্যাট হাতে রানের দেখাই পাচ্ছিলেন না তিনি।

    তবে অপেক্ষার অবসান ঘটিয়ে গত শনিবার গুজরাট টাইটান্সের বিপক্ষে অর্ধশতকের দেখা পেয়েছেন তিনি। তবে ইনিংসটি কাজে আসেনি। দল হেরেছে ৬ উইকেটে।
    ক্রিকেটে কোহলি যেমন দলের হয়ে ফর্ম করেও জিততে পারেননি। তেমনি ফুটবলে ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে ব্যক্তিগত ফর্মে উজ্জ্বল ক্রিস্টিয়ানো রোনালদো। চলতি মৌসুমে রেড ডেভিলসদের হয়ে শেষ ৯ গোলের ৮টি এসেছে তার পা থেকে। কিন্তু শেষ পাঁচ ম্যাচে মাত্র একটি জয়ের দেখা পেয়েছে ইউনাইটেড। তাইতো রোনালদোর সঙ্গে কোহলিকে মেলাতে ভুলেননি পিটারসেন।

    স্টার স্পোর্টসে আলাপচারিতায় পিটারসেন বলেন, ‘ম্যানচেস্টার ইউনাইটেড ও ক্রিস্তিয়ানো রোনালদোর দিকে তাকাতে হবে তার। তাদের দল এবং খেলা ভিন্ন হলেও তারা একইরকম দুটি ব্র্যান্ড। বিরাট কোহলি আছে ক্রিকেটের শীর্ষে, তার ব্র্যান্ড ক্রিকেটের শীর্ষে। ক্রিস্তিয়ানো রোনালদো ফুটবলের শীর্ষে। একজন ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে খেলে এবং আরেকজন বেঙ্গালোর ও ভারতের হয়ে। এসব অনেক বড় ব্র্যান্ড এবং আলোচনার বিষয়বস্তু হবেই। সেই বড় ব্র্যান্ডগুলি তাদের মর্যাদা বজায় রাখতে চায় ম্যাচ জিতে। ’

    দেশের হয়ে বিরাট কোহলির পারফরম্যান্স টেনে এসে তাকে প্রশংসায় ভাসান পিটারসেন। তিনি বলেন, ‘বিরাট কোহলির সবচেয়ে বড় গুণ হলো, রান তাড়া করে সে ভারতকে অনেক ম্যাচ জিতিয়েছে। আমার কাছে বিরাট কোহলি এদেশের (ভারত) সেরা ব্যাটার, কারণ সে রান তাড়ায় ভারতকে অনেক ম্যাচ জিতিয়েছে। এটি এমন কিছু যা সবাই দেখে, এমন কিছু যা সে লালন করে এবং গর্ব করে। ’

    আইপিএলের চলতি আসরে কোহলির ব্যাট থেকে ১০ ম্যাচে এসেছে মাত্র ১৮৬ রান। পরবর্তী ম্যাচে আগামী বুধবার মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংসের মুখোমুখি হবে কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরো।
    প্রকাশিত: সোমবার ২ মে ২০২২

    Post Top Ad

    Post Bottom Ad