Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    বিএনপি-জামায়াত ঐক্যবদ্ধভাবে ষড়যন্ত্রে লিপ্ত’

     

    সাংগঠনিক কার্যক্রমের ওপর স্থগিতাদেশ প্রত্যাহারের পর দলীয় কার্যক্রমে আবারও সক্রিয় হয়ে উঠেছে কুড়িগ্রাম জেলা ছাত্রলীগ। 

    শনিবার (২৩ এপ্রিল) শোভাযাত্রা ও ছাত্র সমাবেশের আয়োজন করেছে তারা।সারাদেশে বিএনপি-জামায়াতের দেশবিরোধী ষড়যন্ত্র ও অপতৎপরতার অভিযোগ এনে এর প্রতিবাদে এই শোভাযাত্রা ও ছাত্র সমাবেশের আয়োজন করা হয়। জেলার বিভিন্ন উপজেলা থেকে আগত ছাত্রলীগ কর্মীরা এই শোভাযাত্রা ও সমাবেশে অংশ নেন।এর আগে গত ১৯ নভেম্বর শৃঙ্খলাপরিপন্থী কার্যকলাপের অভিযোগে ছাত্রলীগের কুড়িগ্রাম জেলা শাখার সব সাংগঠনিক কার্যক্রম স্থগিত ঘোষণা করে সংগঠনটির কেন্দ্রীয় নির্বাহী সংসদ।

     প্রায় পাঁচ মাস পর গত ২১ এপ্রিল স্থগিতাদেশ প্রত্যাহার করা হয়।শনিবার দুপুরে জেলা ছাত্রলীগের সভাপতি রাজু আহমেদ ও সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেনের নেতৃত্বে কুড়িগ্রাম সরকারি কলেজ চত্বর থেকে একটি মোটরসাইকেল শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে। এরপর শহরের কেন্দ্রীয় শহীদ মিনার এলাকায় জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে সমাবেশ অনুষ্ঠিত হয়।

     সমাবেশে বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সভাপতি রাজু আহমেদ, সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মমিনুর রহমান মুমিন, সদর ছাত্রলীগের সাবেক সভাপতি মামুন সেলিমসহ ছাত্রলীগ নেতারা।সমাবেশে বক্তারা বলেন, ‘সারাদেশে অস্থিতিশীলতা তৈরি করার জন্য বিএনপি-জামায়াত জোট ঐক্যবদ্ধভাবে ষড়যন্ত্রে লিপ্ত আছে। তারা দেশবিরোধী ষড়যন্ত্র ও অপতৎপরতায় লিপ্ত। কিন্তু বাংলাদেশ ছাত্রলীগ তাদের এই হীন উদ্দেশ্য সফল হতে দেবে না।’ সারাদেশে এই অপশক্তির বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার জন্য ছাত্রলীগসহ দেশবাসীকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান বক্তারা।

    প্রকাশিত: শনিবার ২৩ এপ্রিল ২০২২

    Post Top Ad

    Post Bottom Ad