Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    সোনাইমুড়ীতে গৃহবধূর লাশ উদ্ধার | মোঃ ইব্রাহিম নোয়াখালী

    সোনাইমুড়ীতে গৃহবধূর লাশ উদ্ধার | মোঃ ইব্রাহিম নোয়াখালী


    মোঃ ইব্রাহিম,  নোয়াখালীঃ- নোয়াখালীর সোনাইমুড়ীতে নুর জাহান (৪৫) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করা হয়েছে। নিহত নূর জাহান তিন সন্তানের জননী। শনিবার সকালে উপজেলার সোনাপুর ইউনিয়নের হীরাপুর গ্রাম থেকে থানা পুলিশ লাশটি উদ্ধার করে। নিহতের পরিবার জানান, হীরাপুর গ্রামের কাট মিস্ত্রি কামাল হোসেনের সাথে পারিবারিক ভাবে বিবাহ বন্ধনে আবদ্ধ হয় বজরা ইউনিয়নের ছনগাঁও গ্রামের আক্তারুজ্জামানের কণ্যা নুর জাহান।

    দাম্পত্য জীবনে তাদের ঘরে ৩ সন্তান জন্ম নিলেও চলতি বছরের প্রথম দিকে  একই বাড়ির নিয়ামত উল্যাহর মেয়ে জান্নাতুল ফেরদৌস (২২) কে পরকীয়া প্রেমে আসক্ত হয়ে গোপনে বিয়ে করে কামাল।বিষয়টি নিয়ে বাগবিতণ্ডা শুরু হলে নূর জাহানকে বেদম প্রহার করে স্বামী কামাল।নিহতের বড় ভাই শাজাহানের অভিযোগ পারিবারিক কলহের জেরে স্বামী,শ্বাশুড়ি ও দেবররা দলবদ্ধ হয়ে লাঠিসোঁটা দিয়ে তাকে মারধর করে। গুরুতর আহত অবস্থায় পাশ্ববর্তী লোকজন এসে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

    খবর পেয়ে সোনাইমুড়ী থানার উপপরিদর্শক বিমল চন্দ্র দাশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে প্রাথমিক সুরতহাল প্রতিবেদন তৈরি করেন।সোনাইমুড়ী থানার অফিসার ইনচার্জ হারুন অর-রশীদ বিষয়টি নিশ্চিত করে বলেন, শরীরে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

    প্রকাশিত: শনিবার ১৯ মার্চ, ২০২২

    Post Top Ad

    Post Bottom Ad