Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    চট্টগ্রামের ১০টি শিক্ষা প্রতিষ্ঠানের মাঝে ক্রীড়া সামগ্রী বিতরণ

      

    চট্টগ্রাম মহানগরীর আকবরশাহ, পাহাড়তলী ও খুলশী থানাধীন ১০টি শিক্ষা প্রতিষ্ঠানের মাঝে শনিবার বেলা ১১ ঘটিকায় ক্রীড়া সামগ্রী ও শিক্ষার্থীদের মাঝে থ্রি-লেয়ার বিশিষ্ট কাপড়ের মাস্ক  বিতরণ করা হয়।

     দি প্লাগ গার্ল পেসেন্ট “দৌঁড়ঝাপ” প্রজেক্টের উদ্যোগে তৃণমূল সামাজিক-সাংস্কৃতিক ও যুব উন্নয়ন সংস্থার সার্বিক সহযোগিতায় উক্ত ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়। ক্রীড়া সামগ্রী বিতরণ অনুষ্ঠানে তৃণমূল সামাজিক সাংস্কৃতিক ও যুব উন্নয়ন সংস্থার সভাপতি নারগিস আক্তার এর সভাপতিতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তৃণমূল সামাজিক সাংস্কৃতিক ও যুব উন্নয়ন সংস্থার উপদেষ্ঠা এম.সেলিম বাদশা। 
     

    সংগঠনের সাধারণ সম্পাদক রবিউল হক চৌধুরী, অর্থ সম্পাদক ইয়াছিন ভূঁইয়া, কার্যকরী সদস্য আলী আকবর মুন্না, জিসান প্রমুখ।অনুষ্ঠানে চট্টগ্রাম মহানগরীর ১০টি শিক্ষা প্রতিষ্ঠানের মাঝে ব্যাট, বল, রেকেট, স্ট্যাম্প সেট, ফুটবল, বাসকেট বল ও টেনিস বল বিতরণ করা হয়। 
    উল্লেখ্য যে, উক্ত দি প্লাগ গার্ল পেসেন্ট “দৌড়ঝাঁপ” প্রজেক্টের আওতায় সারা বাংলাদেশে ৫০টি শিক্ষা প্রতিষ্ঠানে উক্ত খেলার উপকরণগুলো বিতরণ করা হচ্ছে। পুরো বাংলাদেশে এই কার্যক্রমে যুক্ত আছেন জয় বাংলা ইয়ুথ এ্যাওয়ার্ড জয়ী ১২টি সংগঠন।

    প্রকাশিত: রবিবার ১৩ মার্চ ২০২২

    Post Top Ad

    Post Bottom Ad