Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    শেখ হাসিনা ছাড়া দেশে স্বপ্ন দেখার মতো কেউ নেই: শামীম ওসমান

     

    নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি এ কে এম শামীম ওসমান বলেছেন, ‘শেখ হাসিনা এখন শুধু আওয়ামী লীগের নয়, তিনি সবার। তিনি ছাড়া বাংলাদেশে স্বপ্ন দেখার মতো কেউ নেই। তাই টার্গেটও তিনি একা।

    বৃহস্পতিবার (১৭ মার্চ) বিকালে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন উপলক্ষে শহরের নারায়ণগঞ্জ ক্লাবে বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

    শামীম ওসমান বলেন, ‘মাত্র ৩১ বছর বয়সে তিনি (শেখ হাসিনা) দেশে এসেছিলেন। তাকে তার ৩২ নম্বরের বাড়িতে ঢুকতে দেওয়া হয়নি। আজকে অনেকে মানবাধিকারের কথা বলে। সেদিন আবারও আসতে পারে। ষড়যন্ত্র এখনও হচ্ছে, আমি জাতির পিতার দুই কন্যার জন্য দোয়া চাচ্ছি এবং নিজের জন্য ক্ষমা চাচ্ছি।

    তিনি বলেন, ‘সামনে আমাদের কঠিন পথ অতিক্রম করতে হবে। দেশের ভেতরে গভীর ষড়যন্ত্র হচ্ছে। শেখ হাসিনা এতিম, আল্লাহ এতিমদের হেফাজত করেন। এখানে আমাদের ছেলেদের গুলি করে মারা হয়েছে। লাশ নিয়ে পার্টি অফিসে শ্রদ্ধা জানাতে এসেও হামলার শিকার হলাম। সেখানেও আমাদের গুলি করা হলো। সেই লাশ থেকে আমরা ৭০টা গুলি বের করেছিলাম।

    নিজের রাজনীতিতে শেখ হাসিনার ভূমিকার কথা উল্লেখ করে এই এমপি বলেন, ‘আমরা রাজনীতি ছেড়ে চলে আসতে চেয়েছিলাম। বলেছিলাম, আমাদের এবং আমার বাবার স্বপ্ন পূরণ হয়েছে। তিনি বললেন, আমার বাবার স্বপ্ন পূরণ হয়নি। বঙ্গবন্ধু স্বপ্ন দেখেছিলেন, এ দেশ সোনার বাংলাদেশ হবে। আমরা ক্ষুধামুক্ত হতে পারবো।

    তিনি আরও বলেন, ‘দুই পয়েন্টে আমাদের সবাইকে এক হতে হবে। এক পররাষ্ট্রনীতি আরেকটা অর্থনীতি। কিন্তু আমি দেখি, কিছু সুশীল যারা দেশ বেচে খায়। এই পুলিশ ও র‍্যাবের ওপরে যখন কোনও রাষ্ট্র একটা কিছু করেছে, আমরা সেটা ডিপ্লোম্যাটিকভাবে মোকাবিলা করবো। কিন্তু যখন আমাদের অপমানিত করা হলো তখন অবাক হয়ে দেখি আমাদের দেশের কিছু লোক হাততালি দেয়। এরা কারা? তারা নারায়ণগঞ্জেও এসে মিটিং করে। এ বিষয়টা আমাদের দেখা উচিত।


    প্রকাশিত: বৃহস্পতিবার ১৭ মার্চ ২০২২

    Post Top Ad

    Post Bottom Ad