• সর্বশেষ আপডেট

    শেখ হাসিনার প্রতি আল্লাহর নেক নজর আছে: পরিকল্পনামন্ত্রী

     

    পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপর আল্লাহর নেক নজর আছে। তাকে অনেকবার হত্যার চেষ্টা করা হয়েছে। আল্লাহ তাকে রক্ষা করেছেন। এখন তার মাধ্যমেই সারাদেশে ব্যাপক উন্নয়ন হচ্ছে। তিনি গ্রামকে শহরে রূপ দেওয়ার উদ্যোগ নিয়েছেন।

    বুধবার (৩০ মার্চ) দুপুরে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার লহরি প্রাইমারি স্কুলের শতবর্ষ উদযাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

    পরিকল্পনামন্ত্রী বলেন, আওয়ামী লীগ এমন একটি দল, যারা প্রত্যেক ধর্মকে সম্মান দেখায়। মানুষে মানুষে ভেদাভেদ করে না। কিছু লোক আছে, তারা পাকিস্তান চেয়েছিল। তাই এখনও বাংলাদেশ চায় না। আর আওয়ামী লীগ মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি বলে আওয়ামী লীগকেও চায় না।

    তিনি বলেন, আরেকটি দল আছে, নির্বাচন আসার আগেই তারা জ্বরে ভুগতে শুরু করেছে। তারা ইতোমধ্যে নানা কথা বলতে শুরু করেছে। জনগণতো তোমাদেরও ভোট দিয়েছিল। তোমরা তখন কি করেছিলে? তোমাদের দল বিএনপির শাসনামলে জঙ্গিবাদ, সন্ত্রাস ও বোমাবাজিতে দেশ নরকে পরিণত হয়েছিল।

    এমএ মান্নান বলেন, বিএনপি সাম্প্রদায়িক দাঙ্গা লাগায়। জনগণ আমলনামা দেখে ভোট দেবে। আপনারা বিবেক করে ভোট দেবেন। আবেগের বশে ভোট দেবেন না।

    স্কুল পরিচালনা কমিটির সভাপতি টিটু মিয়ার সভাপতিত্বে ও ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক আবদুল আহাদ দোলনের পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) শফিকুর রহমান চৌধুরী, বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. নুনু মিয়া, জগন্নাথপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আকমল হোসেন প্রমুখ।


    প্রকাশিত: বুধবার ৩০ মার্চ ২০২২