Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    সাংবাদিকদের পেশাগত মানোন্নয়নে রাস্ট্রীয় উদ্যোগ নেয়া প্রয়োজন-চসিক মেয়র

     

    নিজস্ব প্রতিনিধিঃ সারাদেশের সাংবাদিকদের পেশাগত মানোন্নয়নে রাস্ট্রীয় উদ্যাগ নেয়া প্রয়োজন বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র মো. রেজাউল করিম চৌধুরী।

    মঙ্গলবার (১৮ জানুয়ারি) বিকেলে চট্টগ্রাম প্রেস ক্লাবে এশিয়ান টিভির ৯ম বর্ষপূর্তি উপলক্ষে চট্টগ্রাম অফিসের আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

    মেয়র আরো বলেন, বস্তুনিষ্ঠ সংবাদ আর দর্শকদের চাহিদার প্রতিফলন ঘটিয়ে বিনোদনমূলক অনুষ্ঠান প্রচারের মাধ্যমে এশিয়ান টেলিভিশন ব্যাপক সমাদৃত হয়েছে এবং মানুষের আস্থা অর্জন করেছে।

    এর আগে বর্ষপূর্তির চট্টগ্রাম অফিসের অনুষ্ঠানমালার আনুষ্ঠানিক উদ্বোধন করেন সাবেক সিটি মেয়র ও নগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক আ জ ম নাছির উদ্দিন। এসময় তিনি বলেন, এশিয়ান টিভি মুক্তিযুদ্ধের চেতনায় উদ্ধুদ্ধ হয়ে সামাজিক দায়বদ্ধতা থেকে সংবাদ ও অনুষ্ঠান প্রচারের মাধ্যমে দর্শকদের ভালবাসা অর্জন করতে সক্ষম হয়েছে।

    এশিয়ান টিভি চট্টগ্রাম অফিসের বার্তা প্রধান ওয়াহিদ জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন জাতীয়তাবাদী দল বিএনপি চট্টগ্রাম মহানগর আহবায়ক ডা. শাহাদাত হোসেন, চট্টগ্রাম প্রেস ক্লাব সভাপতি আলী আব্বাস, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক চৌধুরী হাসান মাহমুদ হাসনি, দৈনিক দেশরুপান্তরের ব্যুরো প্রধান ফারুক ইকবাল, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সাধারন সম্পাদক ম. শামসুল ইসলাম, লেখক ও কলামিস্ট ড. মাসুম চৌধুরী, ওয়ার্ড কাউন্সিলর পুলক খাস্তগীর, সুচিন্তা ফাউন্ডেশন চট্টগ্রাম বিভাগীয় সমন্বয়ক এডভোকেট জিনাত সোহানা চৌধুরী, সাংবাদিক শাহনেওয়াজ রিটন, দক্ষিণ জেলা মহিলা দলের সভানেত্রী জান্নাতুন নাঈম রিকু, বনজুরের পরিচালক মোহাম্মদ আক্কাস উদ্দিন, সরকারি সিটি কলেজের সাবেক ভিপি রাজিব হাসান রাজন প্রমূখ। এসময় র‌্যাব-৭ এর পক্ষ থেকে কেক কেটে বর্ষপূর্তি পালনের পাশাপাশি ফুল দিয়ে শুভেচ্ছা জানান রুপায়ন গ্রুপ, কোতোয়ালী থানা ছাত্রলীগ,বাংলা টিভি, আর টিভি, এস এ টিভি, দীপ্ত টিভি, বিজয় টিভি, চ্যানেল এস সহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবি সংগঠন।

    প্রকাশিত: বুুুধবার ১৯ জানুয়ারি ২০২২

    Post Top Ad

    Post Bottom Ad