Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

     


    সিরাজগঞ্জে গত ৩০ ডিসেম্বর বিএনপির সমাবেশকে কেন্দ্র করে আওয়ামী লীগ ও বিএনপি নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছিল। সংঘর্ষ চলাকালে পিস্তল হাতে কয়েকজনকে মারামারিতে অংশ নিতে দেখা যায়। 

    এরপর তাদের ধরতে মাঠে নামে পুলিশ। এরই ধারাবাহিকতায় খেলনা পিস্তল ও পাঁচটি ককটেলসহ সুমন খলিফাকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।বুধবার (১২ জানুয়ারি) রাতে পৌরসভার মাসুমপুর উকিলপাড়া মহল্লা থেকে তাকে গ্রেফতার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ওসি শ্যামল কুমার দত্ত।

     সুমন খলিফা সিরাজগঞ্জ সদর থানার কোলগয়লা গ্রামের শামসু খলিফার ছেলে। তাকে বৃহস্পতিবার আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।ওসি শ্যামল কুমার দত্ত বলেন, ‘কিছু দিন আগে সিরাজগঞ্জে বিএনপির সমাবেশকে কেন্দ্র করে আওয়ামী লীগ-বিএনপির সংঘর্ষ হয়। সংঘর্ষ চলাকালে কয়েকজনকে প্রকাশ্যে পিস্তল বের করে মারামারিতে অংশগ্রহণ করতে দেখা যায়। 

    বিষয়টি গণমাধ্যমসহ সামাজিক যোগাযোগমাধ্যমে প্রচার করা হয়। এরই ধারাবাহিকতায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।’তিনি আরও জানান, এ সময় তার দেহ তল্লাশি করে একটি সিলভার কালার প্লাস্টিকের খেলনা পিস্তল এবং তার দেখানো জায়গা থেকে পাঁচটি তাজা ককটেল উদ্ধার করা হয়। 

    এ ঘটনায় সিরাজগঞ্জ সদর থানায় একটি মামলা করে আসামিকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। তবে সুমন খলিফা সংঘর্ষ চলাকালে কোন পক্ষের হয়ে মারামারিতে অংশ নেন এটি বলতে পারেননি এই কর্মকর্তা।

    প্রকাশিত: বৃহস্পতিবার ১৩ জানুয়ারি ২০২২

    Post Top Ad

    Post Bottom Ad