Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    নির্বাচনে হেরে বিজয়ী প্রার্থীর ওপর হামলা: আহত ২৫

     


    ভোলায় ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে হেরে বিজয়ী ইউপি সদস্য ও তার সমর্থকদের ওপর হামলার অভিযোগ উঠেছে। এ ঘটনায় উভয় পক্ষের কমপক্ষে ২৫ জন আহত হয়েছেন।

     বৃহস্পতিবার (৬ জানুয়ারি) সকালে ভোলা সদর উপজেলার পূর্ব ইলিশা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের তুলাতুলি গ্রামে এ ঘটনা ঘটে। ইলিশা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ফরিদ শেখ জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

    বিজয়ী ইউপি সদস্য কামাল হোসেন লিটন জানান, তিনি বুধবারের নির্বাচনে পূর্ব ইলিশা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড থেকে মোরগ প্রতীক নিয়ে ১৬১ ভোটে ইউপি সদস্য নির্বাচিত হয়েছেন। নির্বাচনের ফল প্রকাশের পর থেকে ফুটবল প্রতীকের পরাজিত ইউপি সদস্য প্রার্থী শাহে আলম ও তার সমর্থকরা লিটনের সমর্থকদের হুমকি দিয়ে আসছিলেন। এ ঘটনার পরিপ্রেক্ষিতে বৃহস্পতিবার লিটন ওই ওয়ার্ডের তুলাতুলি এলাকায় সমর্থকদের সঙ্গে দেখা করতে যাচ্ছিলেন। 

    সে সময় প্রতিপক্ষ পরাজিত ইউপি সদস্য প্রার্থী শাহে আলমের নেতৃত্বে ৪০-৫০ জনের একটি বাহিনী লিটন ও তার সমর্থকদের ওপর লাঠিসোঁটা দিয়ে হামলা চালান। এতে ২৫ জনের মতো আহত হন।

     পরে স্থানীয়দের সহযোগিতায় আহতদের ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।তবে অভিযোগ অস্বীকার করে শাহে আলম বলেন, ‘তারা ভোটে বিজয়ী হয়ে আমার লোকজনের ওপর হামলা চালিয়েছে। প্রতিপক্ষের হামলায় আমার ১০ জন লোক আহত হয়েছে।

    ইলিশা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ জানান, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। এখনও কোনও পক্ষ লিখিত অভিযোগ করেনি।

    প্রকাশিত: বৃহস্পতিবার ০৬ জানুয়ারি ২০২২

    Post Top Ad

    Post Bottom Ad