Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    পাকিস্তান সিরিজ থেকে ছিটকে গেলেন তামিম

     

    দীর্ঘদিন ধরেই জাতীয় দলের বাইরে আছেন ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল। আশা করা হচ্ছিল, পাকিস্তানের বিপক্ষে টেস্ট সিরিজ দিয়ে মাঠে ফিরবেন। কিন্তু ভাগ্য সহায় হলো না। আঙুলে চিড় ধরা পড়ায় পাকিস্তান সিরিজেই আর খেলা হবে না এই ওপেনারের।

    রবিবার থেকে শুরু হওয়া জাতীয় ক্রিকেট লিগের পঞ্চম রাউন্ড খেলার কথা ছিল তামিমের। তাতো হলোই না, উল্টো বড় রকমের দুঃসংবাদই পেয়েছেন। এভারেস্ট প্রিমিয়ার লিগে গত ৬ অক্টোবর ব্যাটিংয়ের সময় বাঁহাতের বুড়ো আঙুলে আঘাত পেয়েছিলেন। একমাস বিশ্রামে থেকে অনুশীলনও শুরু করেছিলেন। নতুন করে ব্যথা অনুভব করেন সম্প্রতি নেটে পেস বল খেলতে গিয়ে। কারণ অনুসন্ধান করতে গিয়ে রবিবার আঙুলের এক্স-রে করান বাঁহাতি ওপেনার। সেখানেই ধরা পড়ে আঙুলের ফ্র্যাকচার।

    জিম্বাবুয়ে সফরে ইনজুরি নিয়ে ওয়ানডে সিরিজ খেললেও তামিম টেস্ট ও টি-টোয়েন্টি খেলেননি। পরবর্তীতে আঙুলের ইনজুরিতে ঘরের মাঠে অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ড সিরিজেও ছিলেন না। এরপর হুট করেই বিশ্বকাপ দল থেকে নিজেকে গুটিয়ে নেন। এভারেস্ট প্রিমিয়ার লিগে খেলতে গেলেও আঙুলে ব্যথা পান নতুন করে। সেই চোটেই তিনি এবার মিস করছেন পাকিস্তান সিরিজ।

    জানা গেছে, দেশের বাইরে বিশেষজ্ঞ চিকিৎসক দেখানোর ইচ্ছে তামিমের। সেটি লন্ডনে হওয়ার সম্ভাবনাই বেশি। চিকিৎসকের অ্যাপয়েনমেন্ট পেলে দ্রুতই উড়াল দিতে চান তিনি। তবে অস্ত্রোপচার করালে নিউজিল্যান্ড সফরও মিস করতে পারেন ওয়ানডে অধিনায়ক!


    প্রকাশিত: রবিবার ১৪ নভেম্বর ২০২১

    Post Top Ad

    Post Bottom Ad