Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    দলের নেতা কর্মীদের জন্য কিছু চেয়ার খালি রাখবেন: শামীম ওসমান

      


    নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান বলেছেন, ‘উপস্থিত সরকারি কর্মকর্তাদের উদ্দেশে বলছি, অনুষ্ঠানে কিছু চেয়ার খালি রাখবেন; যাতে আওয়ামী লীগের নেতারা বসতে পারেন। কারণ কঠিন সময়ে এই আওয়ামী লীগের নেতাকর্মীরাই রাজপথে রক্ত দেবে।’ রবিবার (১৪ নভেম্বর) দুপুরে নারায়ণগঞ্জে এক অনুষ্ঠানে শামীম ওসমান এ কথা বলেন।

    নারায়ণগঞ্জের বন্দরের একরামপুর এলাকায় ৪৮ হাজার মেট্রিকটন ধারণক্ষমতা সম্পন্ন আধুনিক খাদ্যগুদাম এবং খাদ্যের পুষ্টিগুণ নিশ্চিতের জন্য প্রিমিক্স কার্নেল মেশিন ও ল্যাবরেটরির ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

    এ সময় বিশেষ অতিথির বক্তব্যে শামীম ওসমান বলেন, ‘দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে। সামনে কঠিন সময় আসছে। সেই কঠিন সময়ে আমাদের দলীয় নেতাকর্মীদের পরীক্ষা দিতে হবে। আঘাত আসলে আওয়ামী লীগের কর্মীরাই রাজপথে লড়াই-সংগ্রাম করে জয় নিয়ে আসবে।’

    নারায়ণগঞ্জের জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন– বন্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক), সংসদ সদস্য এ কে এম সেলিম ওসমান, খাদ্য মন্ত্রণালয়ের সচিব ড. মোছাম্মাৎ নাজমানারা খানুম, খাদ্য অধিদফতরের মহাপরিচালক শেখ মুজিবর রহমান, নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোস্তাফিজুর রহমানসহ অনেকে।

    দলের ত্যাগী নেতাকর্মীদের মূল্যায়ণের দাবি করে শামীম ওসমান বলেন, ‘সরকার মুক্তিযোদ্ধাদের সম্মানিত করেছে। আমরা খুশি হয়েছি। কিন্তু ’৭৫ পর যারা আওয়ামী লীগের জন্য জীবন দিয়েছেন, আন্দোলন সংগ্রাম করে শেখ হাসিনার জন্য জীবন দিয়েছেন– তাদের তালিকা তৈরি করে প্রকাশ করার হোক। একই সঙ্গে এইসব ত্যাগী নেতাদের সম্মানিত করা হোক।

    প্রকাশিত: রবিবার ১৪ নভেম্বর ২০২১

    Post Top Ad

    Post Bottom Ad