Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    স্কুল শিক্ষিকাকে হত্যায় স্বামীর ফাঁসি...

      


    চার বছর আগে ছুরিকাঘাতে স্কুল শিক্ষিকা রুমী বড়ুয়াকে হত্যার ঘটনায় তার স্বামী রিন্টু বড়ুয়ার মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। সোমবার (৮ নভেম্বর) চট্টগ্রামের অতিরিক্ত জেলা ও দায়রা জজ অশোক কুমার দত্ত এ আদেশ দেন।

    আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর লোকমান হোসেন এ তথ্য নিশ্চিত করে  বলেন, ‘সাক্ষ্যপ্রমাণে রুমী বড়ুয়াকে হত্যার ঘটনায় তার স্বামী দোষী সাব্যস্ত হওয়ায় আজ আদালত তাকে মৃত্যুদণ্ড দিয়েছেন। রায় ঘোষণার সময় আসামি আদালতে হাজির ছিলেন।

    রিন্টু চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার বেতাগী বড়ুয়াপাড়া এলাকার কমল বরণ বড়ুয়ার ছেলে। তিনি বর্তমানে হাজতে রয়েছেন। ২০০৮ সালের ১৪ ফেব্রুয়ারি রিন্টু ও রুমী বড়ুয়ার বিয়ে হয়। রুমি বান্দরবান কালেক্টরেট স্কুল অ্যান্ড কলেজের শিক্ষিকা ছিলেন।

    আদালত সূত্রে জানা গেছে, পারিবারিক কলহের জেরে ২০১৭ সালের ১৩ আগস্ট ছুরি দিয়ে গলায় আঘাত করে স্ত্রী রুমী বড়ুয়াকে নিজ বাসার ছাদে হত্যা করেন স্বামী। এ ঘটনায় পর দিন রুমী বড়ুয়ার ভাই মনোজ কান্তি বড়ুয়া রাঙ্গুনিয়া থানায় রিন্টুকে আসামি করে মামলা করেন। পরে তাকে গ্রেফতার করে পুলিশ। ওই বছরের ১৭ আগস্ট চট্টগ্রামের একটি আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। এরপর মামলার তদন্ত কর্মকর্তা ২০১৭ সালের ১৬ অক্টোবর রিন্টু বড়ুয়াকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দেন। আদালতে রাষ্ট্রপক্ষ থেকে ২০ জনের সাক্ষ্য উপস্থাপন করা হয়েছে। সাক্ষ্যগ্রহণ শেষে আদালত আজ মামলার রায় ঘোষণা করেন।

    প্রকাশিত: সোমবার ০৮ নভেম্বর ২০২১

    Post Top Ad

    Post Bottom Ad