Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    সমাবেশে এসে যুবদলের ২ জন আটক!

      
    বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর দাবিতে বিক্ষোভ সমাবেশে যোগ দিতে এসে পুলিশের হাতে গ্রেফতার হয়েছেন দুই নেতা। বৃহস্পতিবার (২৫ নভেম্বর) বিকালে জেল রোডের দলীয় কার্যালয়ের সামনে থেকে যুবদলের এ দুই নেতাকে গ্রেফতার করা হয়।

    পুলিশ জানিয়েছে, তাদের বিরুদ্ধে আগে থেকেই নাশকতার মামলায় গ্রেফতারি পরোয়ানা ছিল। বিক্ষোভ সমাবেশে যোগ দিতে আসার তথ্য পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদেরকে গ্রেফতার করেছে।

    গ্রেফতাররা হলেন- জেলা যুবদলের সভাপতি মোন্নাফ মুকুল ও কোতোয়ালি যুবদলের যুগ্ম আহ্বায়ক রেজাউল ইসলাম।

    জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক মকসেদুল ইসলাম টুটুল বলেন, ‘কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বৃহস্পতিবার বিকালে পৌর যুবদলের বিক্ষোভ ও সমাবেশ করার কথা ছিল। তাই দুপুরের পরে থেকেই নেতাকর্মীরা দলীয় কার্যালয়ে আসতে থাকেন। তবে অনুষ্ঠান শুরুর আগেই বিকাল ৩টার দিকে পুলিশ দুই যুবদল নেতাকে
    গ্রেফতার করলে অন্য নেতাকর্মীরা পালিয়ে যায়।’

    দিনাজপুর কোতোয়ালি থানার পুলিশ পরিদর্শক আসাদুজ্জামান বলেন, ‘আটক যুবদলের দুই নেতা আগে থেকেই নাশকতার মামলার আসামি। তাদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা রয়েছে। বিএনপির কর্মসূচিতে ওই দুই আসামি উপস্থিত হলে মামলার তদন্তকারী কর্মকর্তা বিষয়টি জানতে পারেন। পরে তাদেরকে ঘটনাস্থল থেকে গ্রেফতার করা হয়। তবে বিএনপির কর্মসূচিতে পুলিশ কোনও বাধা দেয়নি। গ্রেফতার হওয়া আসামিদেরকে শুক্রবার (২৬ নভেম্বর) সকালে আদালতে তোলা হবে।

    প্রকাশিত: বৃহস্পতিবার ২৫ নভেম্বর ২০২১

    Post Top Ad

    Post Bottom Ad