Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    দুধ আর ডিমের উৎপাদন বাড়াবো-ডাঃ প্রান গোপাল

      


    কুমিল্লা-৭ আসনের প্রয়াত সংসদ সদস্য ও সাবেক ডেপুটি স্পিকার আলী আশরাফের কবরে শ্রদ্ধা জানিয়ে উপনির্বাচনে প্রচার শুরু করেছেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) সাবেক উপাচার্য ও কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি অধ্যাপক ডা. প্রাণ গোপাল দত্ত।

    রবিবার (১২ সেপ্টেম্বর) সকালে চান্দিনা উপজেলার গল্লাই এলাকায় গিয়ে আলী আশরাফের কবরে শ্রদ্ধাঞ্জলি জানিয়ে তার আত্মার শান্তি কামনা করেন এ আসনে উপনির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পাওয়া প্রার্থী।

    এর আগে, শনিবার (১১ সেপ্টেম্বর) বাংলাদেশ আওয়ামী লীগের সংসদীয় ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের যৌথসভায় কুমিল্লা-৭ আসনের উপনির্বাচনে নৌকার প্রার্থী হিসেবে তার নাম ঘোষণা করে।

    দলীয় প্রার্থী হিসেবে মনোনীত করায় বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে ডা. প্রাণ গোপাল দত্ত বলেন, ‘অধ্যাপক আলী আশরাফ পাঁচবার সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন। বাংলাদেশ বিনির্মাণে শুধু মুক্তিযোদ্ধা হিসেবে নয়, একজন সংসদ সদস্য হিসেবেও তিনি ভূমিকা রেখেছেন। আমি হয়তো সেইটুকু করতে পারবো না, তবে ওনার অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করতে কাজ করে যাবো।’

    তিনি আরও বলেন, ‘বিশেষ করে এই এলাকায় সবুজ ও শ্বেত বিপ্লব ঘটিয়ে যাবো। অর্থাৎ দুধ আর ডিমের উৎপাদন বাড়াবো। সবুজ বনায়ন গড়ে তুলবো। এর পাশাপাশি শিক্ষার উন্নয়নে কাজ করবো। কিছু কিছু ভাঙা রাস্তাঘাট রয়েছে, সেগুলো দ্রুত সংস্কার করে যোগাযোগ ব্যবস্থার উন্নয়নে কাজ করবো।’

    প্রকাশিত: রবিবার ১২ সেপ্টেম্বর, ২০২১

    Post Top Ad

    Post Bottom Ad