Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    বেগম জিয়ার জন্মদিন নিয়ে কাদের সাহেবের বক্তব্য শিষ্টাচারবিবর্জিত!

                                     


    বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বেগম খালেদা জিয়ার জন্মদিন সম্পর্কে ওবায়দুল কাদেরের বক্তব্য 'অরাজনৈতিক ও শিষ্টাচারবিবর্জিত'। এর উদ্দেশ্য হচ্ছে জনগণের নেত্রীকে জনগণের সামনে আসতে না দেওয়া এবং তিনি যেন রাজনীতিতে সক্রিয় হতে না পারেন সে জন্য ষড়যন্ত্র-চক্রান্ত তারা করছে। আমরা বিশ্বাস করি এই ষড়যন্ত্র-চক্রান্ত ব্যর্থ হবে।

    আজ সোমবার (১৬ আগস্ট) এক দোয়া মাহফিলে তিনি এ কথা বলেন।

    ফখরুল বলেন, এই সরকার ইতিহাসকে বিকৃত এবং জনগণের দৃষ্টি ভিন্ন খাতে প্রবাহিত করার জন্য স্বাধীনতার ঘোষক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বিরুদ্ধে অত্যন্ত অপমানজনক কথা-বার্তা বলছে। যে ব্যক্তিটি স্বাধীনতার ঘোষণা দিয়েছিলেন, যিনি বাংলাদেশকে পুনর্জন্ম দিয়েছিলেন, যিনি বাংলাদেশকে সত্যিকার অর্থে সমৃদ্ধ বাংলাদেশে পরিণত করার একটা ভিত্তিপ্রস্তর স্থাপন করেছিলেন, যিনি বহুদলীয় গণতন্ত্র বাংলাদেশে ফিরিয়ে দিয়েছিলেন সেই মানুষের বিরুদ্ধে আজকে তারা কুৎসা রটনা করছে। আমরা বিশ্বাস করি, এই মিথ্যা প্রচারণা কোনোটাই জনগণকে বিভ্রান্ত করতে পারবে না এবং সত্য ইতিহাস বেরিয়ে আসবে।

    মির্জা ফখরুল বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়া এ দেশের গণতন্ত্রের সঙ্গে একটা অবিচ্ছেদ্য নাম, গণতন্ত্রকে প্রতিষ্ঠা করবার জন্য তার যে সংগ্রাম সেই সংগ্রাম ইতিহাসে স্বর্ণাক্ষরে লেখা রয়েছে। আজকেও এই মুহূর্তে তিনি সেই সংগ্রামই করে চলেছেন।

    তিনি বলেন, আমাদের যে অবৈধ সরকার আওয়ামী লীগ যেটা আমাদের বুকের ওপর চেপে বসে আছে তার সাধারণ সম্পাদক দেশনেত্রী বেগম খালেদা জিয়ার জন্মদিন সম্পর্কে একেবারে অরাজনৈতিক ও শিষ্টাচারবিবর্জিত কথা বলেছেন। আমি তার তীব্র নিন্দা জানাচ্ছি এবং অবিলম্বে তা প্রত্যাহার করার জন্য আহ্বান জানাচ্ছি।

    তিনি আরো বলেন, এত বড় একটা বৈশ্বিক মহামারি সেটাও তারা সঠিকভাবে মোকাবেলা করতে ব্যর্থ হয়েছে এবং সেই টিকা সংগ্রহ করতে গিয়ে দুর্নীতি করেছে। তারা গণটিকা প্রদানের নামে আরেকটি তামাশা জনগণের সামনে উপস্থিত করেছে। যার ফলে কী হয়েছে? সমগ্র দেশে করোনাভাইরাসের সংক্রমণ আরো বৃদ্ধি পেয়েছে।

    পরে খালেদা জিয়ার দীর্ঘায়ু ও সুস্থতা কামনার বিশেষ মোনাজাত করা হয়। খালেদা জিয়ার ৭৬তম জন্মবার্ষিকী এবং সারা দেশে করোনাসহ বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারীদের আত্মার মাগফেরাতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নয়া পল্টনে কেন্দ্রীয় কার্যালয়ে বিএনপির উদ্যোগে এই মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

    কেন্দ্রীয় প্রচার সম্পাদক শহিদ উদ্দিন চৌধুরী এ্যানির সঞ্চালনায় দোয়া মাহফিলে দলের স্থায়ী কমিটির গয়েশ্বর চন্দ্র রায়, চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য আমান উল্লাহ আমান ও আবদুস সালাম বক্তব্য রাখেন।

    প্রকাশিত: সোমবার ১৬ আগস্ট, ২০২১

    Post Top Ad

    Post Bottom Ad