Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    আকবরশাহ্ থানা পুলিশের অভিযানে চুরি হওয়া মোটর সাইকেল উদ্ধার।

      


    চট্টগ্রাম নগরীর আকবরশাহ থানাধীন মোস্তফা হাকিম ডিগ্রী কলেজের গেইটের সামনে থেকে চুরি হওয়া মোটর সাইকেল ২৪ ঘন্টা পেরোতেই উদ্ধার করেছে আকবরশাহ থানা পুলিশ।

    পুলিশ জানায়,  গত ১৪ আগস্ট সকাল ১১ টার সময়  নগরীর সিটি গেইট সংলগ্ন মোস্তফা হাকিম ডিগ্রী কলেজের গেইটের সামনে থেকে চন্দন কুমার দে (৫০) এর ব্যবহৃত গ্লামার মোটর সাইকেল, যার রেজিস্ট্রেশন নং-চট্ট মেট্রো হ-১৫-৪৫৬১,  মোটর সাইকেলটির লক ভেঙ্গে  চুরি
    করে নিয়ে যায়।

    এ ঘটনায় গাড়ির মালিক চন্দন কুমার দে ১৫ আগস্ট আকরবশাহ থানায় একটি চুরির মামলা দায়ের করেন।
      
    মামলার সূত্র ধরে তদন্তে নামেন মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই ইছমাইল
    হোসেন, এএসআই নিজাম উদ্দিন ও এএসআই মোঃ নাসির উদ্দিন সহ আকবরশাহ
    থানার ১ টি টীম ঘটনাস্থল এলাকা থেকে সিসি ক্যামেরা ফুটেজ সংগ্রহ করে। চুরি হওয়া মোটর
    সাইকেলটিতে GPS (Global Positioning System) ডিভাইস সংযুক্ত ছিল। চোরাইকৃত মোটর সাইকেল এ সংযুক্ত GPS এর মাধ্যমে জানা যায় মোটর সাইকেলটি সর্বশেষ অবস্থান চট্টগ্রাম জেলার সন্দ্বীপ থানা এলাকায়।

    আকবরশাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ জিহির হোসেন জানান, আজ ১৬ আগস্ট চুরি হওয়া মোটর সাইকেলটি উদ্ধার ও আসামী গ্রেফতারের লক্ষ্যে চট্টগ্রামের সন্দ্বীপ থানা পুলিশের সহযোগিতায় মোটর সাইকেলটির সর্বশেষ অবস্থান সন্দ্বীপ থানাধীন গাছুয়া ২নং ওয়ার্ড, চুম হাজীর বাড়িতে নিশ্চিত হয়ে অভিযান পরিচালনাকালে চুম হাজী বাড়ীর মোঃ বাবর (৩৮) এর ঘর থেকে মোটর সাইকেলটি উদ্ধার করা হয়।

    এই ঘটনায় এখনো কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি তবে আসামী মোঃ বাবর  গ্রেফতারের লক্ষ্যে বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করা হয়
    তাকে গ্রেফতার অভিযান অব্যাহত আছে।

    ওসি আরো জানান, আসামী মোঃ বাবর (৩৮) একজন সংঘবদ্ধ চোর দলের সক্রিয় সদস্য। তার বিরুদ্ধে মোটর সাইকেল চুরি সংক্রান্তে বিভিন্ন থানায় মামলার তথ্য পাওয়া গেছে।

    প্রকাশিত: সোমবার ১৬ আগস্ট, ২০২১

    Post Top Ad

    Post Bottom Ad