Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    মেঘনায় ট্রলার ডাকাতির সময় আটক -৪

                            

    বরিশালের হিজলা উপজেলার হিজলা-গৌরবদী ইউনিয়ন সংলগ্ন মেঘনা নদী থেকে ৪ ডাকাতকে আটক করে পুলিশে সোপর্দ করেছেন জেলেরা।

    মঙ্গলবার (২৭ জুলাই) দুপুরে হিজলা থানা পুলিশের উপপরিদর্শক আরিফ হোসেন ঘটনাস্থলে গিয়ে ওই চার ডাকাতকে গ্রেফতার করে থানায় নিয়ে আসেন।

    গ্রেফতাররা হলেন—চাঁদপুর জেলার হাইমচর উপজেলার ইকবাল হোসেন (২৫) ও রুবেল হোসেন (২৪) এবং হিজলা উপজেলার মাটিয়ালা গ্রামের মাসুদ দফাদার (২২) ও চরবিশর গ্রামের সুজন মাতুব্বর (২৩)। এদের মধ্যে সুজন ডাকাত দলের সর্দার। তার বিরুদ্ধে হিজলা থানায় ৫টি ডাকাতি মামলা রয়েছে বলে পুলিশ জানিয়েছে।

    উপপরিদর্শক আরিফ হোসেন জেলেদের বক্তব্যের বরাত দিয়ে জানান, সোমবার দিবাগত রাতে একদল ডাকাত হিজলা-গৌরবদী ইউনিয়ন সংলগ্ন মেঘনায় ইউনুস নামক এক জেলের মাছধরা ট্রলারে ডাকাতি করে। ডাকাতির সময় ইউনুস হিজলার দুই ডাকাতকে চিনতে পারেন। ভোর রাতে অন্যান্য জেলেদের সহায়তায় ডাকাত দলের ট্রলারটি ঘেরাও করে রাখা হয়। মঙ্গলবার সকালে স্থানীয় লোকজন ওই ৪ ডাকাতকে আটকে রেখে পুলিশে খবর দিলে উপপরিদর্শক আলী হোসেন দুপুর ১টায় সেখানে গিয়ে ট্রলারসহ ৪ ডাকাতকে থানায় নিয়ে আসেন।

    হিজলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অসীম কুমার সিকদার জানান, জেলে মো. ইউনুস বাদী হয়ে মামলা দায়ের করেছেন। ডাকাতদের ব্যবহৃত ট্রলারটি জব্দ করা হয়েছে।

    প্রকাশিত: মঙ্গলবার ২৭ জুলাই, ২০২১


    Post Top Ad

    Post Bottom Ad