Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    টিকটক অশ্লীল শর্টফ্লিম- তৈরির অভিযোগে ৫ জনের কারাদণ্ড


    সিরাজগঞ্জের রায়গঞ্জে অশ্লীল শর্টফ্লিম ও টিকটক ভিডিও তৈরির অভিযোগে দুই নারীসহ পাঁচজনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। একইসঙ্গে প্রত্যেককে বিভিন্ন পরিমাণে অর্থদণ্ড দেওয়া হয়েছে।


    মঙ্গলবার (২৯ জুন) বিকেল সাড়ে ৩টার দিকে রায়গঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক রাজিবুল আলম এ দণ্ডাদেশ দেন।  

    দণ্ডপ্রাপ্তরা হলেন- জেলার সদর উপজেলার চর সারটিয়া গ্রামের আকবর আলীর ছেলে কায়েস, রায়গঞ্জ উপজেলার পূর্ব পাইকপাড়া গ্রামের জয়নাল আবদীনের ছেলে আইয়ুব আলী, উল্লাপাড়া উপজেলার ব্রক্ষকপালিয়া গ্রামের গোলবার আলীর ছেলে মুকুল হোসেন, দিনাজপুর জেলার ঘোরাঘাট উপজেলার সিংড়া গ্রামের আব্দুস সামাদের মেয়ে শামসুন্নাহার বিউটি ও বরিশাল জেলার বাবুগঞ্জ এলাকার জান্নাতী।

    রায়গঞ্জ উপজেলার ইউএনও রাজিবুল আলম বলেন, দণ্ডপ্রাপ্তরা অর্থের বিনিময়ে অশ্লীল শর্টফ্লিম ও টিকটক তৈরি করে ফেসবুক ও ইউটিউবে ছাড়তো। আজ সকালে রায়গঞ্জ উপজেলার ধানগড়াতে শর্টফ্লিম তৈরির সময় তাদের আটক করা হয়।  

    বিকেলে তাদের ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে পর্নোগ্রাফি আইনের (২০১২) ৮/৪ ও  ৫এর(ক) ধারায় বিভিন্ন মেয়াদে কারাদণ্ড ও অর্থদন্ডণ্ড দেয়াও হয়। এদের মধ্যে মুকুল হোসেনকে তিন মাসের কারাদণ্ডসহ তিন হাজার টাকা জরিমানা, আইয়ুব আলী ও কায়েসকে দুই মাসের কারাদণ্ডসহ দুই হাজার টাকা জরিমানা ও শামসুন্নাহার বিউটি ও জান্নাতীকে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড ও দুই হাজার টাকা করে জরিমানা করা হয়েছে।  

    দণ্ডপ্রাপ্তদের সিরাজগঞ্জ জেলা কারাগারে পাঠানো হয়েছে।


    প্রকাশিত: মঙ্গলবার ২৯ জুন, ২০২১

    Post Top Ad