Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল, খাদ্য সামগ্রী বিতরণ

     


    বিএনপির পক্ষে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল, এতিমদের মাঝে জরুরী চিকিৎসা সামগ্রী ও খাদ্য বিতরণ চট্টগ্রাম নগরীর ফয়েজ লেকস্থ নুরিয়া মাদ্রাসা ও এতিমখানায় বাদ যোহর অনুষ্ঠিত হয়। আজ ১৮ মে মঙ্গলবার বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)'র পক্ষে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 

    এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)'র কেন্দ্রীয় নির্বাহী কমিটির স্বাস্থ্য  বিষয়ক সম্পাদক ডাঃ রফিকুল ইসলাম, চট্টগ্রাম মহানগর বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক এম এ আজিজ, যুবদল কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও চট্টগ্রাম মহানগর যুবদলের সভাপতি মোশারফ হোসেন দীপ্তি, ড্যাব'র সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন ঢালী, আকবরশাহ থানা বিএনপির সভাপতি সাবেক কাউন্সিলর আব্দুস সাত্তার সেলিম।

    বক্তারা বলেন, সম্পূর্ণ রাজনৈতিক উদ্দেশ্যে বাংলাদেশের সাবেক সফল প্রধানমন্ত্রীকে  রাজনৈতিক ভাবে মোকাবিলা করতে ব্যর্থ হয়ে দখলদার সরকার রাষ্টীয় যন্ত্র ব্যবহার করে হয়রানি করছে। দেশের জনগণ যখন গর্জে উঠবে তখন আপনাদের পালাবার পথ পাবেন না। মনে রাখবেন ক্ষমতা কারো জন্য চিরস্থায়ী হয় না। অবিলম্বে খালেদা জিয়াকে মুক্তি দিয়ে তাঁর উন্নত চিকিৎসার ব্যবস্হা করার জোর দাবী জানায়। ‘আমরা আমাদের প্রিয় নেত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার জন্য আল্লাহর কাছে আরোগ্য কামনা করছি। 
    নেতৃবৃন্দ আরও বলেন, ‘শোক-দুঃখ-বেদনায় যিনি জনগণকে ছেড়ে যাননি, জনগণের পাশে থেকেছেন। তবুও তিনি অক্ষয়-অব্যয় গণতন্ত্রের প্রশ্নে মাথা নত করেননি। আমরা তার দীর্ঘায়ু কামনা করছি। আল্লাহ’তালা তার দীর্ঘজীবন দান করবেন। আমরা যে দুঃসময়, অন্ধকারে আছি, এই অন্ধকার থেকে আমরা মুক্তি পাবো দেশনেত্রীকে যখন আমরা আমাদের সঙ্গে পাবো।’
    এসময় বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার আশু রোগ মুক্তি কামনা ও বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের দ্রুত সুস্থতা কামনা সহ বাংলাদেশের সকল জনগণের জন্য বিশেষ দোয়া মোনাজাত করা হয়। আর মহামারী কোভিড-১৯ এর হাত থেকে দেশ-জাতি ও সমগ্র বিশ্বের মুক্তির জন্য দোয়া করা হয়।

    এসময় আরো উপস্থিত, ৯ নং উত্তর পাহাড়তলী ওয়ার্ড বিএনপি'র সভাপতি জমির আহমেদ, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান চৌধুরী, মহানগর যুবদলের সহ-সভাপতি ফজলুল হক সুমন,আবু সুফিয়ান, যুগ্ন সম্পাদক জিয়াউল হুদা শাহরিয়ার, সমাজ কল্যান সম্পাদক মোঃ আলী,ত্রান সম্পাদক হোসেন জামান, আকবরশাহ থানা যুবদলের আহ্বায়ক গিয়াস উদ্দিন টুনু, খুলশী থানা যুবদলের আহ্বায়ক হেলাল হোসেন, ওয়ার্ড বিএনপির সহ- সভাপতি আবু হানিফ, থানা যুবদলের যুগ্ন আহ্বায়ক ইউনুস মুন্না, মোঃ মিল্টন, ৯নং ওয়ার্ড যুবদলের আহ্বায়ক মোঃ ইউনুছ, ওয়ার্ড যুগ্ম আহ্বায়ক আজিজ চৌধুরী, আকবরশাহ থানা যুবদল নেতা খালেদ সাইফুল্লাহ, ওয়ার্ড যুবদলের যুগ্ন আহ্বায়ক দেলোয়ার হোসেন, শাহাদাত হোসেন, মিজানুর রহমান রাজু, ইব্রাহিম খলিল সবুজ, শামিম আহমেদ, মোঃ জনি, যুবদল নেতা আবুল বশর রুবেল, ইব্রাহিম হোসেন সাদ্দাম, মিজানুর রহমান রাসেল, আমিনুল ইসলাম, আল আমিন, রহিম, মিলন, শাকিল প্রমুখ।

    বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্টপতি জিয়াউর রহমানের মাগফেরাত কামনা ও দেশনেত্রী বেগম খালেদা জিয়া, তারেক রহমানের সুস্থতা কামনায় দোয়া  অনুষ্ঠিত হয়।


    প্রকাশিত: মঙ্গলবার ১৮ মে, ২০২১

    Post Top Ad

    Post Bottom Ad