Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    সঞ্চয় করা টাকা দিয়ে পথচারীদের মাঝে সেহেরী বিতরণ করলেন ছাত্রলীগ নেতা তুহিন


    দিগন্ত নিউজ ডেস্কঃ
    সারা মাস সঞ্চয়  করে শিক্ষার্থীরা ঈদে বা কোন উৎসবে সঞ্চয়  টাকা খরচ করে নিজের জন্য ভালো জামা নেওয়ার জন্য। আবার অনেকে আছে পরিবারের সদস্যদের উপহার দেওয়ার জন্য।

    তার ব্যাতিক্রম একজন মোশারফ হোসেন তুহিন। চট্টগ্রাম ৯নং ওয়ার্ড  ছাত্রলীগের কর্মী তিনি। চলমান লকডাউনে অনাহারে থাকা কিছু গরিব ও পথচারীর  মুখে তুলে দিলেন পবিত্র রমজানের সেহরি। 

    বৃহস্পতিবার  নগরীর প্রবেশদ্বারী সিটি গেট  আকবরশাহ্ থানা  আওতাধীন এলাকায় দেড়শ পথচারী্র মাঝে, নিজের তিলে তিলে  সঞ্চয় করা টাকায় তাদের হাতে সেহেরীর খাবার তুলে দিলেন।

    বিশ্ব ব্যাপি করোনা মোকাবেলায় চলছে নানা প্রস্তুতি। লকডাউন ঘোষণার কারণে অনেক অসহায় গরীব মানুষ অর্থের অভাবে দু’বেলা আহার যোগাতে হিমশিম খাচ্ছে। বিভিন্ন সামাজিক সংগঠন ও ব্যাক্তি উদ্যোগে সহায়দের পাশে দাড়িয়েছেন অনেকে।

    তারই ধারাবাহিকতায় নগরীর ৯নং ওয়ার্ড ছাত্রলীগের কর্মী মোশারফ হোসেন তুহিন তার সঞ্চয় করা অর্থ দিয়ে এ সকল গরীব অসহায় ও পথচারী পাশে দাড়িয়েছেন।

    মোশারফ হোসেন তুহিন বলেন  প্রাথমিক পর্যায়ে প্রায় ১৫০ জন অসহায় মানুষদের খাদ্য দিয়েছি। মানুষের জন্য কিছু করা এটা জননেত্রী শেখ হাসিনার থেকে শিখেছি। বাংলাদেশ ছাত্রলীগের একজন কর্মী হিসাবে জননেত্রী শেখ হাসিনার পক্ষে এ সহয়তা চলমান থাকবে।

    এসময় সার্বিক সহযোগীতা করেন, ছাত্রলীগ কর্মী আলাউদ্দিন আহাম্মেদ রিমন, মো নাসির হোসাইন,‌ মো ফারমান, মো ইব্রাহিম, মোঃ বিপলব, মো আকি্ব ‌ মো রবিন, মো শাকিল‌ মো, অভি, মো তুষার প্রমূখ।


    প্রকাশিত: বৃহস্পতিবার ২৯ এপ্রিল, ২০২১

    Post Top Ad

    Post Bottom Ad