Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    নুরের মানসিক সুস্থতা কামনা করলেন লেখক ভট্টাচার্য



    ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুর। এবার ফেসবুক লাইভে এসে হেফাজতে ইসলামের নেতাদের সুরেই আওয়ামী লীগের বিরুদ্ধে মন্তব্য করলেন তিনি। এদিকে নুরের বক্তব্যকে ‘পাগলের প্রলাপ’ বললো ছাত্রলীগ।

    গেলো বুধবার বিকেলে ফেসবুক লাইভে আসেন ছাত্র অধিকার পরিষদের নেতা নূর। হেফাজত নেতাদের আটকের প্রতিবাদ জানাতে গিয়ে তিনি বলেন, কোনো মুসলমান আওয়ামী লীগ করতে পারে না। আওয়ামী লীগের উগ্রবাদীরা আলেম উলামাদের নিয়ে যেভাবে বিদ্বেষ ছড়াচ্ছে, তাদের চরিত্র হরণ করছে, এরা মুসলমান হতে পারে না।


     
    শুধু তাই না করোনায় সংক্রমণ রোধে জনসমাগম বন্ধের পাশাপাশি মসজিদে জামাতে মুসল্লির সংখ্যা বেঁধে দেয়ার যে নির্দেশনা সরকার দিয়েছে, তা অমান্য করার জন্যও সবাইকে আহ্বান জানান নূর। হেফাজতে ইসলামের নেতা মামুনুল হকের রিসোর্ট কাণ্ড সরকারের ‘চাল’ রয়েছে বলেও দাবি করেন তিনি।


    এবার নুরের বক্তব্যের প্রতিক্রিয়ায় ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য গণমাধ্যমকে জানান, নুর মানসিক বিকারগ্রস্ততার জায়গা থেকে সব সময় উল্টোপাল্টা কথাবার্তা বলে থাকে। এর দ্বারা তিনি ইতোমধ্যে ছাত্র সমাজের কাছে হাসির পাত্র হিসেবে উপস্থাপিত হয়েছে। তার কথায় এখন আর কেউ গুরুত্ব দেয় না।

    এছাড়া দেশের ধর্মীয় অনুভূতি ও রাজনীতি সম্পর্কে নুরের ‘বিন্দুমাত্র জ্ঞান নেই’ মন্তব্য করে লেখক জানান, অ্যান্টি আওয়ামী লীগ হিসেবে নিজেকে প্রচার করার জন্য, তিনি এরকম পাগলের প্রলাপ ছড়ায়। আমি তার মানসিক সুস্থতা কামনা করি।


    প্রকাশিত: শুক্রবার ১৬ এপ্রিল, ২০২১

    Post Top Ad

    Post Bottom Ad