Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    কালকিনিতে স্বামী-স্ত্রীর হাত পাঁ বাঁধা লাশ উদ্ধার

    কালকিনিতে স্বামী-স্ত্রীর হাত পাঁ বাঁধা লাশ উদ্ধার

    এস.এম.দেলোয়ার হোসাইন, মাদারীপুর:- মাদারীপুরের  কালকিনিতে একটি খাল থেকে মোয়াজ্জেম সরদার(৪২) ও মোকসেদা বেগম (৩৪) নামে দুই ব্যক্তির হাত-পাঁ বাধালাশ উদ্ধার করেছে থানা পুলিশ। তারা দুজনে সম্পর্কে স্বামীস্ত্রী। নিহত মোয়াজ্জেম   উপজেলার   আলীনগর   এলাকার   রাজাচরগ্রামের মফছের সরদারের ছেলে।

    আজ শুক্রবার ৯ এপ্রিল, ২০২১ দুপুরে ওই এলাকার হাবিব বেপারীর বাড়ির পাশেরএকটি খালে থেকে তাদের দুজনের লাশ উদ্ধার করা হয়। এ লাশ উদ্ধারেরখবরে ওই এলাকায় মুহুর্তের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

    এলাকা  ও পুলিশ সুত্রে  জানাগেছে, স্বামী মোয়াজ্জেম ও স্ত্রীমোকসেদা বেগম রবিবার রাতে একই সঙ্গে বাড়ি থেকে হঠাৎ করে নিখোঁজ হন। পরে বাড়ির লোকজন অনেক খোজাখুজি শেষে খালেরকচুরী পানার ভেতর তাদের দুজনের লাশ দেখতে পেয়ে কালকিনি থানাপুলিশকে খবর দেন।

    পুলিশ তাদের দুজনের লাশ উদ্ধার করেন।স্থানীয় ইউপি সদস্য মোঃ নান্নু বলেন, নিহত মোয়াজ্জেম একটি লুট মামলার সাক্ষী ছিলেন। হয়তবা এর জের ধরেই এ ঘটনাঘটতে পারে। এব্যাপারে কালকিনি থানার ওসি ইশতিয়াক আশফাক রাসেল বলেন, আমরা খবর পেয়ে নিহত দুজনের হাত পা বাধা লাশ উদ্ধার করেছি। ময়না তদন্তের পর বলা যাবে কিভাবে হত্যা করা হয়েছ।

    প্রকাশিত: শুক্রবার ৯ এপ্রিল, ২০২১

    Post Top Ad