Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    রেডিসন ব্লু চট্টগ্রামে যোগ দিলেন নতুন ম্যানেজার


    এম এ মেহেদী
    রেডিসন ব্লু চট্টগ্রাম বে ভিউ বরণ করে নিয়েছে প্রতিষ্ঠানটির নতুন হোটেল ম্যানেজার রনি ফুসকে, যিনি বেলজিয়াম বংশোদ্ভূত এবং দীর্ঘ ২০ বছরেরও অধিক সময় ধরে কাজ করেছেন পৃথিবীর স্বনামধন্য দেশের নামকরা বিভিন্ন হোটেলে।

    রেডিসন ব্লু চট্টগ্রাম বে ভিউ বন্দর নগরীর একমাত্র পাঁচ তারকা হোটেল হিসেবে পদার্পণ করলো এর ষষ্ঠ বছরে এবং মানসম্মত সেবাপ্রদানকারী প্রতিষ্ঠান হিসেবে কুড়িয়েছে সুনাম এবং এর গ্রাহকদের শুভকামনাও।

    হোটেলটির ব্যবস্থাপনা পরিষদ আশাবাদী, নতুন এই নেত্রিত্তে তারা আরও ভালোভাবে গুণগত মান বজায় রেখে তাদের কার্যক্রম চালিয়ে যেতে পারবেন এবং হোটেলটির সুনামও অক্ষুণ্ণ থাকবে।  

    কুড়ি বছরেরও অধিক সময় ধরে রনি ফুস একজন কর্মকর্তা হিসেবে কাজ করেছেন বিভিন্ন দেশে ও বিভিন্ন সংস্কৃতির মানুষের সাথে। বাংলাদেশে আসবার আগে তিনি কাজ করেছেন ব্রিটেন, ওমান, গেবন, কেনিয়া এবং সেনেগালসহ আরও বিভিন্ন দেশের স্বনামধন্য তারকা হোটেলে।   

    করোনা মহামারি চলাকালীন এই দুর্যোগপূর্ণ সময়ে দায়িত্ব গ্রহণ করেছেন রনি এবং জানিয়েছেন হোটেল কর্মী এবং অতিথিদের স্বাস্থ্য সুরক্ষ্যায় কোন আপোষে যাবেন নাহ তিনি, সেই সাথে মালিকপক্ষের স্বার্থরক্ষ্যায় ব্যবসায়িক ক্ষেত্রেও ইতিবাচক ফলাফল তৈরি করবেন বলে আশাবাদী তিনি।  

    প্রকাশিত: রবিবার ১১ এপ্রিল, ২০২১

    Post Top Ad

    Post Bottom Ad