Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    প্রফেসর আব্দুল মোক্তাদীরের মৃত্যুতে সাদার্ন ইউনিভার্সিটির শোক



    সাদার্ন ইউনিভার্সিটির ব্যবসায় প্রশাসন অনুষদের সাবেক ডিন ও শিক্ষক  বিশিষ্ট শিক্ষাবিদ  প্রফেসর ড. আ.ন.ম আব্দুল মোক্তাদীর(৭২) আর  নেই... ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। আজ শুক্রবার সকাল ৮টা ১৫ মিনিটে নগরীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন তিনি।  

    গুণী এই শিক্ষকের  মৃত্যুতে  গভীর শোক প্রকাশ করেছেন সাদার্ন ইউনিভার্সিটি কর্তৃপক্ষ।

    এক শোকবার্তায় সাদার্ন ইউনিভার্সিটি বাংলাদেশ’র উপাচার্য প্রফেসর ড. মো. নুরুল মোস্তফা,  ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান খলিলুর রহমান, উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতা প্রফেসর সরওয়ার জাহান, ট্রাস্টি বোর্ডের সদস্যবৃন্দ, বিভিন্ন অনুষদের ডিন, বিভাগীয় প্রধানগণ এবং শিক্ষকবৃন্দ মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান। 

    তাঁরা বলেন,  তাঁর মৃত্যুতে বাংলাদেশের শিক্ষাঙ্গণের অপূরণীয় ক্ষতি হয়ে গেলো এবং আমরা হারালাম একজন জ্ঞান প্রদীপ ও  বিশিষ্ট ব্যক্তি। সাদার্ন ইউনিভার্সিটির অগ্রযাত্রায় মহান এ শিক্ষকের অবদান  চির স্মরণীয় হয়ে থাকবে। শিক্ষকতার মহান পেশাকে বেছে নিয়ে অসংখ্যা শিক্ষার্থীদের জ্ঞান প্রদীপে আলোকিত করেছেন মানুষ গড়ার এ কারিগর। কর্মে তিনি বেঁচে থাকবেন হাজারো শিক্ষার্থীদের হৃদয়ে পরম শ্রদ্ধা ও ভালোবাসায়।

    আজ শুক্রবার, ১২ মার্চ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় জামে মসজিদ প্রাঙ্গণে আছরের নামাজের পর মরহুমের জানাজার নামাজ অনুষ্ঠিত হবে


    প্রকাশিত: শুক্রবার ১২ মার্চ, ২০২১

    Post Top Ad

    Post Bottom Ad