Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    বাশঁখালী রুরাল মেডিকেল প্রেকটিশনার সোসাইটি'র বনভোজন ও ৭ মার্চ আলোচনা সম্পন্ন।



    ডা. জসিম তালুকদার দক্ষিন জেলা প্রতিনিধিঃ চট্টগ্রাম বাঁশখালী উপজেলার রুরাল মেডিকেল প্রেকটিশনার (ওয়েল ফেয়ার) সোসাইটির  উত্তর-দক্ষিণ শাখার যৌথ উদ্যোগে এবং আশেক-রাসেলের প্রচেষ্টায় ৭ মার্চ রবিবার বাঁশখালী ইকোপার্কে আনন্দ ভ্রমণ অনুষ্ঠান ও  জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭ মার্চের ভাষণের তাৎপর্য ও আলোচনার সভা আয়োজন করা হয়। 

    উক্ত বাঁশখালী ইকোপার্ক আনন্দ ভ্রমণ অনুষ্টান ও ৭ মার্চের আলোচনায় প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন চট্টগ্রাম দক্ষিন জেলার সভাপতি জনাব মনির উদ্দিন চৌধুরী Family Planning Inspector, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডা. আব্দুর রহিম, ডা. আমিন উপদেষ্টা,অত্র আলোচনা সভায় সভাপতিত্ব করেন দঃ শাখার সভাপতি ডা. আশেক এলাহী রনি।
     
    উক্ত আলোচনা সভায় উপস্থিত ছিলেন ডা. বাবলা ধর সহ-সভাপতি, ডা.এস এন রাসেল সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক বাংলাদেশ মানবাধিকার কমিশন বাঁশখালী উপজেলা, ডা. জসিম তালুকদার আইন ও ধর্মবিষয়ক সম্পাদক ও এশিয়া মানবাধিকার সংস্থা সমন্বয়কারী চট্টগ্রাম দক্ষিণ জেলা, ডা.টিটু ধর সাধারণ সম্পাদক , ডা. বেলাল উদ্দিন সাংগঠনিক সম্পাদক, 
    ডা. রিয়াদ এলাহী জিকু অর্থ সম্পাদক,ডা. নুরুল আবছার পারভেজ সহ-অর্থ সম্পাদক,ডা. মাহবুব এলাহী তথ্য ও গবেষণা সম্পাদক, ডা. কাশেফা আকতার মহিলা বিষয়ক সম্পাদক, 
    দপ্তর সম্পাদক ডা.সিহাব উদ্দিন সহ-যুগ্ন সাধারণ সম্পাদক, ও ডা. দিদারুল আলমসহ উত্তর- দক্ষিণ শাখার প্রায় ২৫০ জন চিকিৎসক উপস্থিত ছিলেন।

    প্রধান অতিথি্র বক্তব্য তিনি বলেন; ১৯৫২ সাল, ১৯৬৯ নির্বাচন এবং ঐতিহাসিক জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭ মার্চের তাৎপর্য সবার সামনে তুলে ধরেন এবং  সংগঠনের সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান এতে তিনি "রেফল ড্র" ১২ জন বিজয়দের মাঝে পুরস্কার বিতরণ করেন।


    প্রকাশিত: মঙ্গলবার ০৮ মার্চ, ২০২১

    Post Top Ad

    Post Bottom Ad