Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    বিশ্ব কলোনী জানালা দিয়ে চিঠি ফেলে পতিতাবৃত্তি থেকে রক্ষা পেলেন ৪ কিশোরী।


    এম এ মেহেদি প্রধান প্রতিবেদক  চট্টগ্রাম নগরীর আকবরশাহ বিশ্বকলোনী এলাকায় ফ্লাট বাসার জানালা দিয়ে চিঠি ফেলে পতিতাবৃত্তি থেকে রক্ষা পেলেন ৪ কিশোরী।  চাকরী দেয়ার লোভ দেখিয়ে জোর করে বাসায় আটক রেখে তাদের দিয়ে  পতিতাবৃত্তি করাত একটি চক্র। আর চক্রটিকে  সহযগীতা করেছেন বাড়ির মালিক জঘন্য এই অপরাধের সহযোগীতা করায় বাড়ির মালকি নুর নবীকে গ্রেফতার করে আকবরশাহ থানা পুলিশ, উদ্ধার করা হয় অসহায় ৪ জন কিশোরীকে।

    পুলিশ জানায় আকবরশাহ্ থানাধীন বিশ্ব কলোনী ডি ব্লকে কোহনিুর প্লাজার ৫ম তলার ফ্ল্যাটরে ভিতর চাকরি দেয়ার লোভ দেখিয়ে বাসায় আটক রেখে শারীরিক ও মানসকি নির্যাতন করে তাদের দিয়ে পতিতাবৃত্তি করতে বাধ্য করা হয়েছে এমন ০২জন নারীকে উদ্ধার করা হয় তাদের দেয়া তথ্য মতে অভিযান চালিয়ে নতুন মনসুরাদ আরেকটি বাসা থেকে আর ২ জন কিশোরীকে উদ্ধার করা হয়।

    এই বিষয়ে জানতে চাইলে আকবরশাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ জহির হোসেন জানান, উদ্ধার হওয়া নারীদের এমনভাবে বন্দি করে রাখা হয়ছেলি যাতে শত চেষ্টা করওে তারা এই বন্দি দশা থেকে মুক্ত হওয়ার জন্য কোন প্রকার সাহায্য নিতে না পারে দীর্ঘদিন নির্যাতনের ও বন্দি দশা থেকে মুক্তির  প্রাণপন চেষ্টার এক র্পযায়ে শুক্রবার নির্যাতিতা এক নারী সুযোগ বুঝে জানালা দিয়ে সাহায্যের আবদেন জানিয়ে বাসাটির জানালা দিয়ে একটি চিঠি ফেললে একজন পথচারী চিঠিটি পেয়ে
    থানায় সংবাদ দেই আমরা তাৎক্ষনিক ঘটনাস্থলে গিয়ে ০২জন ভূক্তভোগী কিশোরীকে  উদ্ধার করি পরর্বতীতে উদ্ধারকৃত কিশোরীদের দেয়া তথ্য মতে আকবরশাহ থানাধীন নতুন মনসুরাবাদ নবাব হোটলেরে পাশে জৈনক নুর নবীর মালিকানাধীন বিল্ডিং এর ৩য় তলার তালাবদ্ধ রুম তল্লাশী করে আরো ০২জন ভুক্তভোগী কিশোরীকে উদ্ধার করা হয় তাদরে মধ্যে ০২জনরে শরীরে নির্যাতনের চিহ্ন রয়েছে।

    ওসি জানান, পতিতাবৃত্তি করতে বাধ্য করার মূল আসামী আমনো বগেম (৩২) তার স্বামীর সহায়তায় বিভিন্নি দালালরে মাধ্যমে চাকরির প্রলোভন দেখিয়ে অসহায় কিশোরীদের সংগ্রহ করতেন। এ বিষয়ে আসামীদরে বিরুদ্ধে আকবরশাহ থানায় নিয়মিত মামলা রুজু করা হয়ছে।

    এদিকে জেনে শুনেই পতিতাবৃত্তির জন্য বাসা ভাড়া দেয়ার অভিযগে ফ্ল্যাটের মালকি মোঃ নুর নবী (৫২)কে আটক করা হলেও এই ঘটনার সাথে জড়িত মূল আসামী আমেনা বেগম ও আব্দুল আলী প্রকাশ সুমন পলাতক রয়েছে। 


    প্রকাশিত: শনিবার ২০ মার্চ, ২০২১

    Post Top Ad

    Post Bottom Ad