Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    আকবরশায় অস্ত্রসহ গুলিবিদ্ধ ২ ছিনতাইকারী আটক-আহত ৩ পুলিশ সদস্য


    এম এ মেহেদিঃ  চট্টগ্রাম নগরীর আকবারশাহ থানাধীন উত্তর কাট্টলী এলাকায় অভিযান পরিচালনা করে গুলিবিদ্ধ ২ ছিনতাইকারীকে অস্ত্রসহ আটক করেছে আকবরশাহ থানা পুলিশ, এসময় ছিনতায়কারীদের ছুরিকাঘাতে তিন পুলিশ সদস্য আহত হয়েছেন।

    বৃহস্পতিবার (২৫ মার্চ) রাত ৮ টার সময় উত্তর কাট্টলী ছোট কালী বাড়ি এলাকা থেকে তাদের আটক করা হয়।

    এসময় ঘটনাস্থল থেকে ১টি দেশীয় এলজি, ১ রাউন্ড গুলি, একটি সিএনজি, ২টি টিপ ছুরি, ১টি লোহার যাতা ছিনতাইকৃত ৫ টি মোবাইল উদ্ধার করা হয়।
     
    আহত পুলিশ সদস্যরা হলেন আকবর শাহ থানার উপ-পরিদর্শক (এসআই) সুবল কুমার দাশ, উপ-পরিদর্শক (এসআই) ঈসমাইল হোসেন এবং সহকারী উপ-পরিদর্শক (এএসআই) নিখিল চন্দ্র দাশ।

    আর গুলিবিদ্ধ ছিনতাইকারীরা হলেন- ইমাম হোসেন (৩৫) এবং আরফাত হোসেন সুমন (৩৫)।

    আহত পুলিশ সদস্য ও গুলিবিদ্ধ ২ ছিনতাইকারী চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধী 
    রয়েছে।

    সিএমপির পাহাড়তলী জোনের সহকারী পুলিশ কমিশনার মোঃ আরিফ হোসেন দিগন্ত নিউজকে জানান, ইমাম হোসেন ও আরফাত হোসেন সুমন  আকবরশাহ থানার চিহ্নিত ছিনতাইকারী চক্রের সদস্য। তাদের গ্রেফতারে  বিভিন্ন সময় অভিযান পরিচালনা করা হয়।

    গতকাল বিকেলে ছিনতাই প্রতিরোধ, ও আসন্ন রমাজান মাসের আইন শৃংখলা স্বাভাবিক রাখতে নিয়মিত চেকপোস্ট বসানো হয়, এসময় একটি সিএনজি সন্দেহ হলে তা দাড়করাতে চেষ্টা করে পুলিশ এসময় সিগন্যাল অমান্য করে দ্রুত পালিয়ে যায় সিএনজিটি। রাত ৮ টার সময় গোপন সংবাদের ভিত্তিতে সিএনজি টির অবস্থান জানতে পারি,

    তাদের ধরতে উত্তর কাট্টলী কালী বাড়ির সামনে পৌঁছালে পুলিশকে লক্ষ্য করে এলোপাতাড়ি ছুরি চালায় তারা। পুলিশ আত্মরক্ষায় গুলি চালালে দুই ছিনতাকারী গুলিবিদ্ধ হন।  পরে তাদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

    আকবরশাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ জহির হোসেন দিগন্ত নিউজকে জানান, ছিনতাইকারীর ছুরিকাঘাতে তিন পুলিশ সদস্য আহত হয়েছেন। দুইজন ছিনতাইকারীকে গুলিবিদ্ধ অবস্থায় আটক করা হয়েছে।

    তিনি বলেন, পুলিশ সদস্য ও ছিনতাইকারীরা চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।


    প্রকাশিত: শুক্রবার ২৬ মার্চ, ২০২১

    Post Top Ad