Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    সাবেক কাউন্সিলর তারেক সোলেমানের জানাজায় মানুষের ঢল।


     চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক কাউন্সিলর ও আওয়ামী লীগ নেতা তারেক সোলেমান সেলিমের জানাজা  অনুষ্ঠিত হয়েছে এসময় নামাজে জানাজায় জনসমুদ্র পরিনত হয়েছে। মঙ্গলবার (১৯ জানুয়ারি) বেলা ২টায় পুরাতন রেল স্টেশন চত্বরে তার জানাজা অনুষ্ঠিত হয়।

    তারেক সোলেমান সেলিমের জানাজায় অংশ নিতে বেলা ১টা থেকেই পুরাতন রেল স্টেশন এলাকায় জড়ো হন বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ। পুরাতন রেল স্টেশনের মাঠ পরিপূর্ণ হয়ে পাশের সড়কেও জানাজার কাতার হয়।

    জানাজার আগে বক্তব্য দেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন, তারেক সোলেমান সেলিমের ছেলে ও ছোট ভাই।  

    আ জ ম নাছির উদ্দীন বলেন, তারেক সোলেমান সেলিম দলের জন্য নিবেদিত ছিলেন। তার অবদান কেউ ভুলতে পারবে না। তার জানাজায় এত মানুষের উপস্থিতি তার জনপ্রিয়তা প্রমাণ করে।

    তারেক সোলেমান সেলিমের ভাই আক্ষেপ করে বলেন, দলের কিছু ষড়যন্ত্রকারীদের জন্য মৃত্যুর আগে আমার ভাইকে বিদ্রোহী অপবাদ নিয়ে মরতে হয়েছে। এর বিচার আল্লাহর কাছে দিলাম।

    জানাজায় অংশ নেন উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি এমএ সালাম, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী এম রেজাউল করিম চৌধুরী, বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেনসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতা-কর্মীরা।

    জানাজার আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে তারেক সোলেমান সেলিমের কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা জানান প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও আওয়ামী লীগের দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।  

    সোমবার (১৮ জানুয়ারি) দুপুরে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তারেক সোলেমান সেলিম।

    প্রকাশিত: মঙ্গলবার, ১৯ জানুয়ারি, ২০২১

    Post Top Ad

    Post Bottom Ad