Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    নোয়াখালীতে যাচাই বাছাইয়ের নামে হয়রানির প্রতিবাদে সেনবাগে মুক্তিযোদ্ধাদের মানবন্ধন।

    pratibade-senbager-muktijoddha

    মোঃ ইব্রাহিম, নোয়াখালীঃ- যাচাই বাছাইয়ের নামে অমুক্তিযোদ্ধাদের দিয়ে প্রকৃত মুক্তিযোদ্ধাদের হয়রানির প্রতিবাদে নোয়াখালীর সেনবাগে মানববন্ধন ও মৌন মিছিল করেছে মুক্তিযোদ্ধা, মুক্তিযোদ্ধার পরিবার ও সন্তানরা।পরে হয়রানি বন্ধ ও এর প্রতিকার চেয়ে সেনবাগ সেনবাগ উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাইফুল ইসলাম মজুমদারের নিকট স্বারক লিপি দিয়েছে হয়রানির শিকার মুক্তিযোদ্ধারা।

    সোমবার দুপুরে সেনবাগ থানা মোড়ে ও উপজেলা পরিষদ চত্বরে বেলা ১১টা থেকে দুপুর ১২টার পর্যন্ত ঘন্টাব্যাপী ওই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। মানববন্ধন শেষে মুক্তিযোদ্ধারা একটি মৌন মিছিল বের করে।এসময় মৌন মিছিলটি সেনবাগ পৌরসভার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে নির্বাহী অফিসার মোঃ সাইফুল ইসলাম মজুমদারের মাধ্যমে রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, মুক্তিযোদ্ধা মন্ত্রী বরাবরে স্বারকলিপি প্রদান করে।

    মানববন্ধনে একাত্বা ঘোষণা করেন সেনবাগ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ গোলাম কবির, সেনবাগ উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক আহবায়ক ,আওয়ামীলীগ নেতা আলী আক্কাস রতন, উপজেলায় যুবলীগ আহবায়ক আ.স.ম.জাকারিয়া আল মামুন।এসময় বক্তব্য রাখেন-মুক্তিযোদ্ধা হাজী আবদুল ওহাব,আবদুল মতিন,আবদুল মালেক,গোলাম মোস্তফা ভূঁইয়া প্রমুখ।

    প্রকাশিত: সোমবার, ২৫ জানুয়ারি, ২০২১

    Post Top Ad

    Post Bottom Ad