Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    ভারত থেকে অক্সফোর্ডের করোনা টিকার প্রথম চালান এসে পৌঁছেছে

    bharat-theke-oxforder-corona-tikar-pratham-calan-ese-paucheche

    মোহাম্মদ তাজুল ইসলাম, গাজীপুরঃ- গাজীপুরের টঙ্গীতে বেক্সিমকো ফার্মার নিজস্ব ওয়্যার হাউজে ভারত থেকে অক্সফোর্ডের ৫০ লাখ টিকার প্রথম চালান এসে পৌঁছেছে।

    সোমবার (২৫ জানুয়ারি) দুপুর ১টার দিকে পুলিশ প্রহরায় শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে টিকার এ চালান বেক্সিমকোর বিশেষায়িত ভ্যানে করে টঙ্গীর ওয়্যার হাউজে নিয়ে আসা হয়।

    বেক্সিমকো কর্তৃপক্ষ জানায়, সকাল ১১ টার দিকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ভারত থেকে অক্সফোর্ডের করোনা টিকার প্রথম চালান এসে পৌঁছে। সেখানকার আনুষ্ঠানিকতা শেষে বিশেষায়িত ভ্যানে করে টিকা গুলো পুলিশ প্রহরায় টঙ্গী চেরাগ আলী এলাকায় অবস্থিত বেক্সিমকো ফার্মার ওয়্যার হাউজের উদ্দেশে রওনা দেয়।

    ভারত থেকে অক্সফোর্ডের করোনা টিকার প্রথম চালান এসে পৌঁছেছে

    পরে দুপুর একটার দিকে টিকা বহনকারী ৯টি বিশেষায়িত ভ্যান ওয়ার হাউজে এসে পৌঁছে। সেখান থেকে টিকাগুলো সংরক্ষণের জন্য বেক্সিমকো ফার্মার ভেতরের নেওয়া হয়।

    বেক্সিকো ফার্মাসিউটিক্যালস লিমিটেড এর চিফ অপারেটিং অফিসার রাব্বুর রেজা জানান, যথাযথ নিয়ম মেনে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে টিকার প্রথম ডোজ এসে পৌছলে কারখানার নিজস্ব পরিবহনে টঙ্গীর ওয়্যার হাউজে আনা হয়েছে। এখানে স্বাভাবিক পরিস্থিতে আসতে ৭/৮দিন সময় লাগবে। এরপর সরকারের নির্দেশে বিভিন্ন জেলায় নিজস্ব ভ্যানে যথাযথ সংরক্ষণের মাধ্যমে পৌছে দেয়া হবে

    প্রকাশিত: সোমবার, ২৫ জানুয়ারি, ২০২১

    Post Top Ad

    Post Bottom Ad