Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    কালিয়াকৈরে বিয়ের দাবীতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন!

    কালিয়াকৈরে বিয়ের দাবীতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন!

    মোহাম্মদ তাজুল ইসলাম, গাজীপুরঃ- গাজীপুরের,কালিয়াকৈর উপজেলার মৌচাক ইউনিয়নের ওন্দার টেক গ্রামে জানে আলম (৪৫) এর বাড়িতে তার প্রেমিকা বিয়ের দাবিতে গত পরশু রাত থেকে অবস্থান ও অনশন পালন করছেন।

    এলাকাবাসী সূত্রে জানা যায়, জানে আলম প্রায় পঁচিশ বছর আগে বিয়ে করেন সেই ঘরে তার দুটি মেয়ে রয়েছে। মেয়ে দুটি বিয়ে দিয়েছেন এবং জানে আলমের প্রথম স্ত্রী মারা যাবার পর তিনি আবার বিয়ে করেন। দ্বিতীয় বিয়ের পর এ ঘরেও তার ১৪ বছরের একটি ছেলে সন্তান রয়েছে। 

    পক্ষান্তরে পার্শ্ববর্তী বাড়ির নূরুন্নাহার নামের এক মহিলার দুই মেয়ে ও এক ছেলে রয়েছে তার স্বামী বর্তমানে ছয় সাত বছর যাবৎ একটি হত্যা মামলার সাজা খাটছেন। এমতাবস্থায় দুজনের মধ্যে পরকিয়া প্রেমের সম্পর্ক গড়ে উঠে।

    দীর্ঘ দিন তাদের মধ্যে এ প্রেম লীলা চলে আসছে। তারই ধারাবাহিকতায় গত ১৬ -০১-২১ দিবাগত রাতে জানে আলমের ডাকে সাড়া দিয়ে দুজন একান্তে মিলিত হন। এক পর্যায়ে প্রেমিকা জানে আলমের বাড়ি থেকে চলে যেতে অপারগতা জানালে ঘটনা অন্য রকম মোড় নেয়।এভাবে সকাল হয়ে গেলে এলাকার মানুষের মাঝে জানা জানি হয়ে যায়। উৎসুক কৌতুহলী গ্রাম বাসী এসে ভীর করেন। প্রেমিকা বুঝিয়ে শুনিয়ে তার নিজের বাড়িতে ফেরত পাঠাতে ব্যর্থ হয়ে কালিয়াকৈর থানায় খবর দেয় এলাকা বাসী। কালিয়াকৈর থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

    স্থানীয় মেম্বার ও সংরক্ষিত মহিলা মেম্বার বিষয়টি সামাজিক ভাবে মিমাংসা করে সুন্দর সমাধান করে দিবেন বলে পুলিশকে আশ্বস্ত করেন। পরে পুলিশ গন্যমান্য ব্যক্তি ও দুই মেম্বারের উপর দায়িত্ব দিয়ে ঘটনাস্থল থেকে চলে আসেন। এ প্রতিবেদন লেখা পর্যন্ত মিমাংসা কার্যক্রম চলছে।

    প্রকাশিত: সোমবার, ১৮ জানুয়ারি, ২০২১

    Post Top Ad

    Post Bottom Ad