Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    রাণীনগরে হোমিও চিকিৎসকসহ ২ জন আটক মাদক উদ্ধারঃ

    রাণীনগরে হোমিও চিকিৎসকসহ ২ জন আটক মাদক উদ্ধারঃ
    আবু সাইদ চৌধূরী (রাণীনগর নওগাঁ)  প্রতিনিধিঃ- নওগাঁর রাণীনগরে অভিযান চালিয়ে এক হোমিও চিকিৎসকসহ দুইজনকে আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর। আটককালে হোমিও চিকিৎসকের চিকিৎসালয় থেকে ১০১ বোতল রেক্টিফাইড স্প্রিট ও আটক অপরজনের নিকট থেকে এক গ্রাম হেরোইন উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে রাণীনগর উপজেলার সদর বাজারের চৌরাস্তা এলাকা ও পশ্চিম বালুভরা এলাকা থেকে তাদের দুইজনকে আটক এবং মাদক উদ্ধার করা হয়। আটককৃতদের বিরুদ্ধে রাণীনগর থানায় মামলা দায়েরের প্রস্তুুতি চলছে।

    নওগাঁ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের উপ-পরিদর্শক হাফিজা খাতুন জানান, বৃহস্পতিবার দুপুরে রাণীনগর উপজেলা সদর বাজারের চৌরাস্তা এলাকায় জাহানারা হোমিও হলে অভিযান পরিচালনা করা হয়। এ সময় হোমিও হল থেকে ১০১ বোতল রেক্টিফাইড স্প্রিট উদ্ধারসহ হোমিও চিকিৎসক রিপন (২৯) কে আটক করা হয়। তবে আটক রিপন এ সময় চিকিৎসক হিসেবে কোন কাগজপত্র দেখাতে পারেনি বলে দাবি করেছেন এই কর্মকর্তা। আটককৃত রিপন নওগাঁর আত্রাই উপজেলার বাউল্লাপাড়া গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে। 

    তিনি আরো জানান, এছাড়াও উপজেলার পশ্চিম বালুভরা গ্রামে অভিযান চালিয়ে ওই গ্রামের আসগর আলীর ছেলে রেজাউল ইসলাম রেজা (৩৫) কে আটক করা হয়। আটককালে একগ্রাম হেরোইন উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় রাণীনগর থানায় পৃথক পৃথক ভাবে মামলা রুজুর প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন তিনি। 

    প্রকাশিত: বৃহস্পতিবার, ২১ জানুয়ারি, ২০২১

    Post Top Ad