Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    ওবায়দুল কাদেরের পরিবারকে ‘রাজাকারের পরিবার’ বললেন এমপি একরামুল।

    ওবায়দুল কাদেরের পরিবারকে ‘রাজাকারের পরিবার’ বললেন এমপি একরামুল।
    মোঃ ইব্রাহিম, নোয়াখালীঃ- নোয়াখালীর এমপি একরামুল বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের পরিবারকে ‘রাজাকারের পরিবার’ অভিযুক্ত করে আগামী কয়েক দিনের মধ্যে এসব নিয়ে কথা বলা শুরু করবেন বলে হুমকি দিয়েছেন নোয়াখালী-৪ (সদর ও সুবর্ণচর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ একরামুল করিম চৌধুরী। বৃহস্পতিবার (২১ জানুয়ারি) রাত ১২টা ১০ মিনিটের দিকে একরামুল করিম চৌধুরী তার ভেরিফায়েড ফেসবুক আইডি থেকে লাইভে এসে এসব কথা বলেন।

    এরই মধ্যে একরামুল করিম চৌধুরীর এ বক্তব্যের বিরুদ্ধে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রতিবাদের ঝড় উঠেছে।২৭ সেকেন্ডের এই ভিডিও ক্লিপে একরামুল করিম চৌধুরী বলেন, ‘আমি কথা বললে তো মির্জা কাদেরের বিরুদ্ধে কথা বলব না, আমি কথা বলব ওবায়দুল কাদেরের বিরুদ্ধে। একটা রাজাকার ফ্যামিলির লোক এ পর্যায়ে আসছে, তার ভাইকে শাসন করতে পারে না। এগুলো নিয়ে আমি আগামী কয়েক দিনের মধ্যে কথা বলব। আমার যদি জেলা কমিটি না আসে, তাহলে আমি এটা নিয়ে শুরু করব।’

    একরামুল করিম চৌধুরীর ফেসবুক আইডি ঘুরে দেখা যায়, তাৎক্ষণিক তিনি তার ফেসবুক থেকে লাইভ করা ভিডিওটি সরিয়ে নেন। এর আগেই কয়েক মিনিটের মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে তার ভিডিও বক্তব্যটি ভাইরাল হয়ে যায়।এদিকে একরামুল করিম চৌধুরী রাতে তার ভিডিওটি সরিয়ে নতুন আরো একটি লাইভে এসে বলেন, ‘আমি ওবায়দুল কাদেরকে কিছু বলিনি। কারণ ওবায়দুল কাদের একজন বীর মুক্তিযোদ্ধা। যা বলতে চেয়েছি তা আবদুল কাদের মির্জাকে উদ্দেশ করে বলেছি। কারণ মির্জা কাদের পরিবার মুক্তিযোদ্ধা বিরোধী ফ্যামিলি।

    প্রকাশিত: শুক্রবার, ২২ জানুয়ারি, ২০২১

    Post Top Ad