• সর্বশেষ আপডেট

    নোয়াখালী বেগমগঞ্জে সিলিন্ডার ভর্তি ট্রাক ছিনতাই।

    মোঃ ইব্রাহিম, নোয়াখালীঃ- নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার একলাশপুর ইউনিয়নে থেকে বিসমিল্লাহ্ এন্টারপ্রাইজের একটি মিনি ট্রাক ছিনতাই এর ঘটনা ঘটেছে। ৬-৭জনের সংঘবদ্ধ ওই ছিনতাইকারীদের হামলায় আলী হোসেন (৬০) নামের এক প্রহরী (নাইটগার্ড) আহত হয়েছেন। সোমবার দিবাগত রাত ২টার দিকে রঞ্জনবিবি বাজার এলাকার মুজিব সড়কে এ ঘটনা ঘটে।ক্ষতিগ্রস্থ প্রতিষ্ঠানটির পরিচালক রায়হানুল আমিন জানান, তিনি ওরিয়ন গ্যাস কোম্পানীর পরিবেশক।

    প্রতিদিনেরমত উনার মিনি ট্রাক Eicher-1075 Model, নোয়াখালী ড-১১০৫০০ এর চালক নূর নবী গাড়ীটি নিয়ে তার বাসার সামনে রঞ্জনবিবি বাজার এলাকার মুজিব সড়কে রাখেন। রাত ২টার দিকে ৬-৭জনের একদল ছিনতাইকারী বাসার প্রহরী আলী হোসেনকে মারধর করে হাত-পা বেঁধে রেখে গাড়ীটি ছিনতাই করে নিয়ে যায়। গাড়ীতে ১২, ১৫ ও ৩৫কেজি ওজনের গ্যাস ভর্তি ২৬০টি সিলিন্ডার ছিল। যার বাজার মূল্য প্রায় ৬লাখ টাকা।

    বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ কামরুজ্জামান সিকদার বিষয়টি নিশ্চিত করে জানান, মঙ্গলবার সকালে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতিগ্রস্থদের লিখিত অভিযোগ দিতে বলেছে। পরবর্তীতে ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

    প্রকাশিত: মঙ্গলবার, ১২ জানুয়ারি, ২০২১