Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    চট্টগ্রাম হবে এশিয়ার অন্যতম আকর্ষনীয় মহানগর, রেজাউল করিম


    আসন্ন চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ দলীয় নির্বাচন কেন্দ্র কমিটির সাথে ধারাবাহিক মতবিনিময় সভার অংশ হিসেবে ৩৩নং ফিরিঙ্গি বাজার ওয়ার্ডে মতবিনিময় সভা গতকাল বিকালে অনুষ্ঠিত হয়।

    ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে স্থানীয় দোভাষ হাউজে অনুষ্ঠিত এ মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক, সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন।বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান আলহাজ্ব জহিরুল আলম দোভাষ। প্রধান বক্তা ছিলেন আওয়ামী লীগ মনোনীত চসিক মেয়র পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা মো. রেজাউল করিম চৌধুরী।

    প্রধান অতিথি আ জ ম নাছির উদ্দিন বলেন, নির্বাচনে জয় পরাজয় কেন্দ্র পরিচালনা কমিটি ও স্থানীয় নেতৃবৃন্দের উপর অনেকটাই নির্ভর করে। ভোটারদের সাথে স্থানীয় নেতাকর্মী তথা কেন্দ্রভিত্তিক নির্বাচন পরিচালনা কমিটির প্রত্যক্ষ যোগাযোগ থাকে। ভোটারদের সাথে মহানগর আওয়ামী লীগের প্রধান নির্বাচন পরিচালনা কমিটি ও প্রার্থীর মধ্যে যোগাযোগ ও সমম্বয় সাধন করবে কেন্দ্র ভিত্তিক কমিটিগুলো তথা তৃণমূল নেতৃবৃন্দ। প্রত্যেক ওয়ার্ডে আমাদের হাজার হাজার কর্মী রয়েছে। প্রত্যেকে নিজ পরিবারসহ আরো দশ পনের পরিবারকে উদ্বুদ্ধ করার দায়িত্ব নেয় তাহলে জয়ের ব্যাপারে আর কোন শঙ্কা থাকবে না।
    বিশেষ অতিথির বক্তব্যে জহিরুল আলম দোভাষ সকলকে ঐক্যবদ্ধভাবে আওয়ামী লীগ মনোনীত ও সমর্থিত প্রার্থীদের মেয়র ও কাউন্সিলর পদে জয়ী করতে নিরলসভাবে কাজ করার আহ্বান জানান।
    প্রধান বক্তা মেয়র পদপ্রার্থী রেজাউল করিম বলেন, এই বারই আমরা বঙ্গবন্ধুর নির্বাচনী প্রতিক নৌকা নিয়ে চট্টগ্রামে মেয়র পদে প্রতিদ্ধন্ধিতা করছি। স্বাধীনতার সূবর্ণ জয়ন্তীর প্রাক্কালে, মুজিব শতবর্ষে নৌকার বিজয় নিশ্চিত করে চট্টগ্রামের মানুষ ইতিহাসের অংশ হওয়ার গৌরব অর্জন করতে পারে।

    বক্তব্যে তিনি আরো বলেন, সাবেক মেয়র জননেতা এবিএম মহিউদ্দিন চৌধুরী অবহেলিত চট্টগ্রামে উন্নয়নের অগ্রযাত্রার সূচনা করে দিয়ে গিয়েছিলেন। আর আমাদের সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দিন আমাদের একটি সবুজ নগরী গড়ে দিতে সফলতার সাথে অনেক প্রকল্প বাস্তবায়ন করেছেন। নগরীকে সবুজে ভরে তুলে তিনি যে সবুজ বিপ্লবের জয়যাত্রা রেখে গেছেন, আমি এ যাত্রাকে আরো সামনে এগিয়ে নিয়ে যেতে চাই। সমম্বিত উদ্যোগ ও পরিকল্পনায় চট্টগ্রামকে আগামী প্রজন্মের জন্য একটি স্বাস্থ্যকর, স্বাচ্ছন্দ্যময়, নান্দনিক ও অর্থনৈতিক মেগাসিটি হিসেবে গড়তে চাই। চট্টগ্রাম হবে এশিয়ার অন্যতম আকর্ষনীয় একটি মহানগর।

    সভায় বিশেষ বক্তা হিসেবে বক্তব্য রাখেন, চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শফিক আদনান, মো. ইউসুফ সর্দার। ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি স্বপন কুমার মজুমদারের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক রফিকুল হোসেন বাচ্চুর সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মো. গোলাম রসুল, ৩৩নং ফিরিঙ্গি বাজার ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী মো. সালাউদ্দিন, মহিলা কাউন্সিলর পদপ্রার্থী বেবি দোভাষ। এছাড়াও সভায় ৩৩নং ফিরিঙ্গি বাজার ওয়ার্ড আওয়ামীলীগের নেতৃবৃন্দ ও কেন্দ্র নির্বাচন পরিচালনা কমিটির আহকায়ক ও সচিববৃন্দ উপস্থিত ছিলেন।

    প্রকাশিত: বৃহস্পতিবার, ২৪ ডিসেমম্বর, ২০২০

    Post Top Ad

    Post Bottom Ad