Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    গাজীপুরে অপহৃত ভ্যানচালক উদ্ধার, তিন আপহরণকারী আটক!


    মোহাম্মদ তাজুল ইসলাম,গাজীপুরঃ গাজীপুর মেট্রোপলিটন পুলিশ ( জিএমপি ) অপহরণের তিন দিন পর ভ্যানচালক সালাম মন্ডলকে (৩৮) উদ্ধার করেছে। 
    এ ঘটনায় জড়িত সন্দেহে তিন জনকে আটক করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

    আটককৃতরা হলেন- গাজীপুরের কোনাবাড়ির রুবেল মিয়া (২৮), টাঙ্গাইল জেলা সদর থানার রবিউল ইসলাম রুবেল (৩২) এবং আইপি টিভি মুক্তমন এর কথিত সাংবাদিক আবিদ রাসেল (৩৬)। 

    শনিবার (২১নভেম্বর) সকাল ১১ টার দিকে গাজীপুর  সদর কোনাবাড়ী থানার আমবাগ এলাকায় রুবেলের বাড়িতে অভিযান চালিয়ে ভ্যানচালককে উদ্ধার করা হয়।

    গাজীপুর মেট্রোপলিটন পুলিশ ( জিএমপি ) এর উপ - কমিশনার (গােয়েন্দা) জাকির হাসান জানান, ভ্যানচালক সালাম গত বুধবার গাজীপুরের মৌচাক এলাকায় তার বড় ভাইয়ের বাসায় বেড়াতে আসেন। ওই দিন রাত ৯ টার দিকে কোনাবাড়ীর আমবাগ থেকে অপহৃত হন তিনি। অপহরণকারীরা তার পরিবারের কাছে মােবাইল ফোনে এক লাখ টাকা মুক্তিপণ দাবি করে। এসময় বিকাশের মাধ্যমে ১০ হাজার টাকা করে দুই দফায় ২০ হাজার টাকা হাতিয়ে নেয়।

    তিনি জানান, পুলিশের উপস্থিতি টের পেয়ে অপহরণকারী দলের অন্যরা পালিয়ে যায়, তিন জনকে আটক করা হয়েছে। অভিযানে অপহরনকারীদের কাছ থেকে মুক্তমন টিভির স্টিকার লাগানাে একটি ক্যামেরা ও বুম, নির্যাতনে ব্যবহৃত লাঠি, হাতুড়ি, প্লাসসহ ৬টি মােবাইল ও নগদ টাকা জব্দ করা হয়। 

    তিনি আরো জানান, আটককৃতরা অপহরণকারী চক্রের সক্রিয় সদস্য। দীর্ঘদিন ধরে তারা পরস্পর যােগ সাজশে সাংবাদিক ও পুলিশ পরিচয়ে বিভিন্ন লােকজনকে আটক ও অপহরণ করে মুক্তিপণ আদায়সহ নানা অপরাধ চালিয়ে আসছে।প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা অভিযােগ স্বীকার 
    করেছে।

    প্রকাশিত: রবিবার, ২২ নভেম্বর, ২০২০

    Post Top Ad