Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    নোয়াখালীতে ২ অপহরণকারী গ্রেপ্তার, অস্ত্র উদ্ধার



    মোঃইব্রাহিমঃ  নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলা থেকে এক সিএনজি চালককে অপহরণ ও নির্যাতনের অভিযোগে সবুজ বাহিনীর দুই সদস্যকে আটক করেছে বেগমগঞ্জ থানা পুলিশ।

    রোববার রাত ৮টার দিকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশিচত করেন বেগমগঞ্জ মডেল থানা পুলিশ।ঘটনার বিবরণে জানা যায়, শনিবার বিকেলে উপজেলা কোয়ারিয়া গ্রামের সৈয়দ ভেন্ডার এর পুরান বাড়ির কবরস্থানে একজন লোককে বেঁধে রাখা হয়েছে এমন খবরের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে লক্ষীপুর জেলার চন্দ্রগঞ্জ থানার দিগলী ইউনিয়নের ২নং ওয়ার্ডের তনু মেম্বার বাড়ির মৃত আব্দুল মালেকের ছেলে মো. রুবেল (২৩) উদ্ধার করে পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে অপহরণকারীরা পালিয়ে যায়। 

    আটককৃতরা হলো, উপজেলার আমানউল্যাপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের মহরম ভূইয়া বাড়ির মৃত আব্দুস সাত্তারের ছেলে মো. আল কাউছার ওরপে লিটন (৩৯) এবং একই ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ভূইয়া কাজী বেপারী বাড়ির মৃত বদিউজ্জামানের ছেলে সুজন (২৩)। তারা উভয়েই স্থানীয় সবুজ বাহিনীর সদস্য।আটককৃতদের রোববার (৮ নভেম্বর) দুপুরে বিচারিক আদালতের সোপর্দ করা হয়েছে।


    এ সময় পুলিশ ঘটনাস্থল থেকে একটি দেশীয় তৈরি পাইপগান এবং একটি মোবাইল উদ্ধার করে। পরবর্তীতে ওই দিন রাতে পুলিশ অভিযান চালিয়ে এ ঘটনার সাথে জড়িতে মো. আল কাউছার ওরপে লিটন (৩৯) এবং সুজন (২৩) কে আটক করে এবং তাদের তথ্যমতে ছিনতাই হওয়া সিএনজি উদ্ধার করে। এ ঘটনায় পুলিশের দায়েরকৃত অস্ত্র আইনের একটি মামলা এবং অপহৃতের দায়েরকৃত একটি মামলাসহ দুইটি মামলা দায়ের হয়।
    বেগমগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ কামরুজ্জামান শিকদার ঘটনার সত্যতা নিশ্চিত করেন।


    প্রকাশিত: সোমবার, ০৯ নভেম্বর, ২০২০

    Post Top Ad