Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    এবার সিলেটে নবিপ্রেমীদের ঢল, মিছিল-স্লোগানে উত্তাল রাজপথ!


    দিগন্ত ডেস্কঃ যে দিকেই চোখ যায় শুধু দুধসাদা টুপি আর আর পাঞ্জাবি। খানিক পর পর গর্জে উঠছেন তারা। মিছিল-স্লোগানে কাঁপিয়ে তুলছেন পুরো বন্দরবাজার এলাকা।

    উলামা পরিষদ বাংলাদেশের সভাপতি, জামেয়া ক্বাসিমুল উলুম দরগাহ মাদরাসার মুহতামিম ও শায়খুল হাদিস আল্লামা মুফতি মুহিব্বুল হক গাছবাড়ির আহ্বানে আজ বুধবার (৪ নভেম্বর) জোহরের নামাজের পর থেকে সিলেট নগরীর কামরান চত্বরে (সিটি পয়েন্টে) শুরু হয়েছে বিশাল প্রতিবাদ সমাবেশ।
     
    সমাবেশ শেষে অনুষ্ঠিত হবে বিক্ষোভ মিছিল। ফ্রান্সে রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় হযরত মুহাম্মদ (সা.)-এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের এ প্রতিবাদ কর্মসূচি আহ্বান করা হয়।

    এদিকে, আজকের মিছিল ও সমাবেশে যোগ দিতে সিলেট বিভাগের বিভিন্ন স্থান থেকে সকাল থেকেই গাড়িভর্তি হয়ে ছুটে আসতে শুরু করেন নবিপ্রেমী হাজারও জনতা। জোহরের নামাজের আগেই লোকে লোকারণ্য হয়ে উঠে নগরীর সিটি ও কোর্ট পয়েন্টসহ পুরো বন্দরবাজার এলাকা। নামাজের পরপরই শুরু হয় সমাবেশের মূল কার্যক্রম।

    পবিত্র কুরআন তিলাওয়াতের মধ্য দিয়ে শুরু হওয়া সমাবেশে বিভিন্ন জেলা উপজেলা পর্যায়ের নেতৃবৃন্দ বক্তব্য প্রদান করছেন।

    এদিকে, বিভিন্ন রাস্তা দিয়ে মিছিল সহকারে তাওহিদি সিলেট নগরীতে ঢুকার ফলে তীব্র যানজটের সৃষ্টি হয়। সকাল থেকেই নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে ট্রাফিকসহ অতিরিক্ত পুলিশ সদস্যদের দায়িত্ব পালন করতে দেখা গেছে।


    প্রকাশিত: বুধবার, ০৩ নভেম্বর, ২০২০

    Post Top Ad