• সর্বশেষ আপডেট

    ভালো সংগঠক হয়ে সংগঠন তৈরি করতে হবে: মেহের আফরোজ চুমকি এমপি

    meher-aphroja-cumki-mp
    মোহাম্মদ তাজুল ইসলাম, গাজীপুরঃ- গাজীপুরের কালীগঞ্জ উপজেলা আওয়ামী যুবলীগ কতৃক আয়োজিত বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী ও উপজেলা আওয়ামী যুবলীগের কর্মী সভা অনুষ্ঠিত হয়। 

    বৃহস্পতিবার (১২ নভেম্বর) দুপুরে স্থানীয় দলীয় কার্যালয়ে আওয়ামী যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী ও উপজেলা আওয়ামী যুবলীগের কর্মী সভা অনুষ্ঠিত হয়।  প্রধান অতিথির হিসেবে উপস্থিত ছিলেন মেহের আফরোজ চুমকি এমপি।

    বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি এমপি
    তার বক্তব্যে বলেন, ভালো সংগঠক হয়ে সংগঠন তৈরি করতে হবে। কারণ সংগঠনই নেতা তৈরি করে আবার সংগঠনই নেতাকে এগিয়ে নিয়ে যায়। বিএনপি হত্যা ও ষড়যন্ত্রের রাজনীতির মাধ্যমে আওয়ামী লীগকে ২১ বছর ক্ষমতার বাহিরে রেখে সাংগঠনিকভাবে এগিয়ে যেতে চেয়েছিলো। কিন্তু তারা আজ নিঃস্ব। যে নেতা রাজনীতির মাধ্যমে মানুষের সেবা করবে সেই টিকে থাকবে।

    তিনি আরো বলেন, আমরা এখন একটি মহামারির মধ্য দিয়ে যাচ্ছি। যুবলীগের মূল উদ্দেশ্য মানুষের পাশে দাঁড়ানো এবং রাজনীতির মাধ্যমে মানুষের সেবা করা। যেখানে অন্যায়-অবিচার, অত্যাচার-নির্যাতন সেখানেই প্রতিবাদে যুবলীগ।

     অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- গাজীপুর জেলা আওয়ামী যুবলীগের আহবায়ক এসএম আলতাফ হোসেন, যুগ্ম আহবায়ক সেলিম আজাদ।

    উপজেলা যুবলীগের সভাপতি এসএম আলমগীর হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কাজী হারুন-অর-রশিদ টিপুর সঞ্চালনায় এতে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- আওয়ামী লীগ নেতা এ্যাড. আশরাফী মেহেদী হাসান, এইচএম আবুবকর চৌধূরী,
     
    পরিমল চন্দ্র ঘোষ, শরীফুল ইসলাম সরকার তোরণ, এ্যাড. মাকসুদ-উল-আলম, শর্মিলা রোজারিও, এসএম রবিন হোসেন, যুবলীগ নেতা বাদল হোসেন, রেজাউর রহমান আশরাফী খোকন, ছাত্রলীগ নেতা তানভীর মোল্লা, ওয়াহিদ হাসান প্রমুখ। এ সময় জেলা, উপজেলা, পৌর, ইউনিয়ন, ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

    প্রকাশিত: বৃহস্পতিবার, ১২ নভেম্বর, ২০২০