Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    মিথ্যা মামলার প্রতিবাদে ৯ নং উত্তর পাহাড়তলী ওয়ার্ড যুবদলের বিক্ষোভ মিছিল।

     
    দিগন্ত নিউজ ডেস্কঃ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি সাইফুল আলম নীরব ও সাধারণ  সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু এবং চট্টগ্রাম বিভাগীয় সহ-সভাপতি ও মহানগর যুবদলের সভাপতি মোশাররফ হোসেন দীপ্তি ও বিভাগীয় সহ সাধারণ সম্পাদক মহানগর   যুবদলের সাধারণ সম্পাদক মুহাম্মদ সাহেদসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দের নামে ষড়যন্ত্রমূলক   মিথ্যা মামলা দায়ের করার প্রতিবাদে নগরীর ৯ নং উত্তর পাহাড়তলী ওয়ার্ড যুবদলের উদ্যোগে বিক্ষোভ মিছিল করা হয়েছে।

    বুধবার(১৮) নভেম্বর) ওয়ার্ড কার্যালয় থেকে শুরু হয়ে বিক্ষোভ মিছিলটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে, এ,কে‌ ,খান ইস্পাহানী রেল ক্রসিং মোড়ে সমাবেশ অনুষ্ঠিত হয়।

    সমাবেশে বক্তারা বলেন, একদিকে প্রহসনের নির্বাচন, আরেক দিকে বাসে আগুন দিয়ে সরকার বিএনপি, যুবদল নেতৃবৃন্দের নামে মিথ্যা গায়েবী মামলা দিয়েছে। আওয়ামী দুঃশাসনে পুরো দেশটা আজ কারাগারে পরিণত হয়েছে।

    এই সরকারের অবস্থা বর্তমানে অত্যন্ত খারাপ। দেশের ৮৫ ভাগ মানুষ এখন এই সরকারের পাশে নেই। আইনশৃংখলা ও প্রশাসনের কিছু আজ্ঞাবহ অফিসারের উপর নির্ভর করে ক্ষমতায় টিকে আছেন। তাদের অবস্থা কচুঁর পাতার উপর পানির ন্যায় হয়ে পড়েছে।

    একটু দোলা লাগলেই পড়ে যাবে। আর উঠতে পারবেনা। নেতৃবৃন্দ আরো বলেন, বিনা ভোটের বর্তমান সরকার সন্ত্রাস ও জালাও পোড়াওতে বিশ্বাস করে। তারা লগি বইঠা দিয়ে প্রকাশ্যে মানুষকে মেরে, সেই মানুষের লাশের উপরে নৃত্য করতে 
    পারে।

    নিজের দোষ আড়াল করতে যে কোন ধরনের কাজ আরওয়ামী লীগ করতে পারে।কয়েকদির পূর্বে ঢাকা-১৮ ও সিরাজগঞ্জে উপনির্বাচনে ভোট ডাকাতি ঢাকতে নিজেরাই বাসে আগুন দিয়ে বিএনপি’র উপর দোষ চাপিয়ে দিয়ে বিএনপি, যুবদলের কেন্দ্রীয় নেতাকর্মীদের নামে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা দিয়ে গ্রেফতার, নির্যাতন হয়রানী করছে।

    বক্তারা বলেন নির্যাতন করে  মামলা দিয়ে বিএনপিকে স্তদ্ধ করা যাবেনা। সমাবেশ থেকে এই ধরনের হয়রানীমূলক মামলা ও গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়। একই সাথে আগামীতে সরকার পতনের আন্দোলনে সকল নেতাকর্মীসহ দেশের জনগণকে রাজপথে নামার আহবান জানান হয়।

    ৯ নং উত্তর পাহাড়তলী ওয়ার্ড যুবদলের আহবায়ক মোঃ ইউনুছ এর সভাপতিত্বে   বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, চট্টগ্রাম মহানগর যুবদলের সহ দপ্তর সম্পাদক গিয়াস উদ্দিন টুনু, সদস্য মোহাম্মদ আজিজ চৌধুরী, আকবর শাহ থানা যুবদল নেতা খালেদ সাইফুল্লাহ, ওয়ার্ড যুবদলের যুগ্ম-আহবায়ক মোঃ দেলোয়ার হোসেন, মুনছুর আহমেদ মোহন, শাহাদাত হোসেন, মিজানুর রহমান রাজু, মোহাম্মদ শামীম, কফিল উদ্দিন পিন্টু, ইব্রাহিম খলিল সবুজ, পেয়ার আহমেদ আলী, ইমাম উদ্দিন তারেক, আবুল কালাম জেসি,   মোঃ সোহেল, সিরাজুল ইসলাম বাপ্পী, মোঃশরিফ, মোঃ আজিম, মোঃ সুমন, দেশী রুবেল, সাদ্দাম হোসেন,মোঃ রাসেল, মোঃ ইমরান, জিয়া, মোঃ মিজান, মোঃ সবর, মোঃ আরমান প্রমু।

    প্রকাশিত: বুধবার, ১৮ নভেম্বর, ২০২০

    Post Top Ad