Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    ঢাকায় গাড়ি পোড়ানোর মামলায় চট্টগ্রামের দুই যুবদল নেতা আসামি


    দিগন্ত ডেস্কঃ ঢাকায় গাড়ি পোড়ানোর মামলায় চট্টগ্রাম মহানগর যুবদলের সভাপতি মোশাররফ হোসেন দিপ্তী ও সাধারণ সম্পাদক মো. শাহেদকে আসামি করা হয়েছে। তবে অভিযুক্ত দুজনই দাবি করেছেন, ঘটনার দিন তারা চট্টগ্রামে ছিলেন।

    বৃহস্পতিবার (১২ নভেম্বর) ঢাকা-১৮ আসনের উপ-নির্বাচনের দিন ঢাকা মহানগরের বিভিন্ন স্থানে গণপরিবহনে আগুন দেওয়ার ঘটনায় ৯ থানায় ১৩ মামলায় পাঁচ শতাধিক ব্যক্তিকে আসামি করা হয়।

    চট্টগ্রাম মহানগর যুবদলের সভাপতি মোশাররফ হোসেন দিপ্তী বলেন, ঘটনার আগে থেকে আমি অসুস্থতাজনিত কারণে বাসায় আছি। শুক্রবার (১৩ নভেম্বর) মামলার কাগজপত্র দেখে জানতে পারি, নির্বাচনের দিন গাড়ি পোড়ানোর মামলায় আমি আসামি। অথচ ওইদিন আমি চট্টগ্রামের বাসা থেকে বাহিরেও যাইনি।  

    মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মো. শাহেদ জানান, আমিও ঘটনার দিন চট্টগ্রামে ছিলাম। ঘটনার আগে ও পরে আমি চট্টগ্রামের বাহিরে যাইনি। তারপরও ঢাকায় গাড়ি পোড়ানোর মামলায় আমাকে আসামি করা হয়েছে।

    দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক ও নগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি আবু সুফিয়ান  জানান, নগর যুবদলের সভাপতি ও সাধারণ সম্পাদক ঘটনার দিন চট্টগ্রামে থেকেও গাড়ি পোড়ানোর মামলায় আসামি হয়েছেন। এ থেকে প্রমাণ হয়, পরিকল্পিতভাবে এ ঘটনা সাজিয়ে গণতান্ত্রিক ব্যবস্থাকে ধ্বংস করা হচ্ছে। তিনি বলেন এসব সাজানো মামলা প্রত্যাহার চাই।


    প্রকাশিত: শনিবার, ১৪ নভেম্বর, ২০২০

    Post Top Ad