Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    ২৫ নং রামপুরা ওয়ার্ড যুবদলের বিক্ষোভ মিছিল সম্পন্ন।



    দিগন্ত ডেস্কঃ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি সাইফুল আলম নীরব ও সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু এবং চট্টগ্রাম বিভাগীয় সহ-সভাপতি ও মহানগর যুবদলের সভাপতি মোশাররফ হোসেন দীপ্তি ও বিভাগীয় সহ সাধারণ সম্পাদক ও মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মুহাম্মদ সাহেদসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দের নামে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে শনিবার ২১ নভেম্বর ২৫ নং রামপুরা ওয়ার্ড যুবদলের উদ্যোগে বিক্ষোভ মিছিল ঈদগাহ কাঁচা রাস্তার মোড়েবিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে নয়াবাজার পানির কল মোড়ে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

    সমাবেশে বক্তারা বলেন,  একদিকে প্রহসনের নির্বাচন, আরেক দিকে বাসে আগুন দিয়ে সরকার বিএনপি, যুবদল নেতৃবৃন্দের নামে মিথ্যা গায়েবী মামলা দিয়েছে।

     আওয়ামী দুঃশাসনে পুরো দেশটা আজ কারাগারে পরিণত হয়েছে। যুবদলের কেন্দ্রীয় নেতাকর্মীদের নামে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা দিয়ে গ্রেফতার, নির্যাতন ও হয়রানী করছে। এই নির্যাতন করে ও মামলা দিয়ে বিএনপিকে স্তদ্ধ করা যাবেনা। সমাবেশ থেকে এই ধরনের হয়রানীমূলক মামলা ও গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়।

     সেইসাথে আগামীতে সরকার পতনের আন্দোলনে সকল নেতাকর্মীসহ দেশের জনগণকে রাজপথে নামার আহবান জানান।সমাবেশে বক্তব্য রাখেন যুবদল নেতা মোহাম্মদ সাজ্জাদ আহমেদ সাদ্দাম, মোহাম্মদ ফিরোজ, মোহাম্মদ ইকবাল ,আব্বাস উদ্দিন রানা, রাব্বি, জামাল, ইদ্রিস , সাকিব, রামিম, মোহাম্মদ ফারুক ,ইদ্রিস হুমায়ুনসহ প্রমুখ নেতৃবৃন্দ।

    প্রকাশিত: শনিবার, ২১ নভেম্বর, ২০২০


    Post Top Ad