Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    লাইসেন্স না থাকায় ইসলামীয়া হাসপাতালকে বন্ধ করল প্রশাসন


    মোঃইব্রাহিম নোয়াখালী প্রতিনিধিঃ নোয়াখালীতে ইসলামীয়া হাসপাতালকে রেজিস্ট্রেশন না থাকা ও বিভিন্ন অনিয়মের অভিযোগে হাসপাতালটিকে বন্ধ ঘোষণার নির্দেশ দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

     এ অভিযোগে মালিকপক্ষের ২ জনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড ও জরিমানা করা হয়।সোমবার (৩০ নভেম্বর) দুপুরে জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট তানিয়া আক্তার, মেডিকেল অফিসার মো. সৌরভ ও র‌্যাব -১১ এর সমন্বয়ে একটি যৌথ অভিযান পরিচালনা করে নোয়াখালী জেলা সিভিল সার্জন।

    এ সময় তারা বেসরকারি ইসলামীয়া হাসপাতালে অভিযান পরিচালনা করে মেয়াদোত্তীর্ণ ঔষুধ, হাসপাতালের অনলাইন রেজিস্ট্রেশন, ড্রাগ লাইসেন্স না থাকা, ১০ শয্যা হাসপাতালের জন্য জনবল না থাকা ও অব্যবস্থাপনা সহ বিভিন্ন অনিয়মের অভিযোগে মালিকপক্ষের ২ জনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড ও হাসপাতালটিকে বন্ধ ঘোষণার জন্য নির্দেশনা দেয়।

    পুলক নন্দি নামে একজনকে আটক করে এক মাসের কারাদণ্ড অনাদায়ে ৫০ হাজার টাকা জরিমানা করে ।এ বিষয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট তানিয়া আক্তার জানান, হাসপাতালটির লাইসেন্স না থাকায় মালিকপক্ষের ২ জনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড ও হাসপাতালটিকে বন্ধ ঘোষণার জন্য নির্দেশনা দেয়া হয়েছে। যদি হাসপাতালটি তাদের কার্যক্রম বন্ধ না করে তবে পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


    প্রকাশিত: সোমবার, ৩০ নভেম্বর, ২০২০

    Post Top Ad