Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    সাংবাদিক মনিরুল ইসলামের সুস্থতা কামনায় কলাপাড়া রিপোর্টার্স ইউনিটিতে দোয়া-মোনাজাত অনুষ্ঠিত


    রাসেল কবির মুরাদ, কলাপাড়া-পটুয়াখালীঃ- কলাপাড়া রিপোর্টার্স ইউনিটির সদস্য, কলাপাড়া-কুয়াকাটা গাজী টিভির প্রতিনিধি মনিরুল ইসলাম মনিরের দ্রুত আরোগ্য ও সুস্থতা কামনায় দোয়া-মোনাজাত অনুষ্ঠিত  হয়েছে।  বৃহস্পতিবার সন্ধ্যার পর ইউনিটি কার্যালয় এ দোয়া-মোনাজাত অনুষ্ঠিত হয়।

    এসময় দোয়া-মোনাজাতে উপস্থিত ছিলেন রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোঃ জাহিদ রিপন, সাধারণ সম্পাদক মোঃ  ফরিদউদ্দিন বিপু, সিনিয়র সহ-সভাপতি উত্তম কুমার হাওলাদার, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মোঃ রাসেল কবির মুরাদ, মাই টিভি প্রতিনিধি মোঃ  সাইফুল ইসলাম রয়েল, সদস্য মোঃ হুমায়ুন কবির,  সদস্য  মোঃ  আফতাব হোসাইনসহ রিপোর্টার্স ইউনিটির সদস্যবৃন্দ। দোয়া-মোনাজাত পরিচালনা করেন ইউনিটির সদস্য মোঃ ফোরকানুল ইসলাম। 

    উল্ল্যেখ্য,  সাংবাদিক  মনিরুল ইসলাম বৃহস্পতিবার এলার্জি নাশক ঔষধ খেলে তার প্রতিক্রিয়ায় শরীরের অনেকাংশ চামড়া মারাত্মকভাবে পুড়ে যায়।  তিনি বর্তমানে ঢাকা বারডেম হাসপাতালের চিকিৎসকের পরামর্শ অনুযায়ী নিজ বাসায় বসে চিকিৎসা নিচ্ছেন,  তার পারিবারিক সূত্রে জানা গেছে,  আল্লাহর রহমতে চিকিৎসকের পরামর্শে  ধীরে ধীরে তিনি সুস্থ হয়ে উঠছেন  এবং  মনিরুল ইসলাম সকলের কাছে দোয়া চেয়েছেন। 

    প্রকাশিত: শুক্রবার, ০২ অক্টোবর, ২০২০

    Post Top Ad